• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জে ইউপি সদস্য হাতকাটা মামুন দূর্বৃত্তের হাতে খুন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:০৯ এএম
বাকেরগঞ্জে দূর্বৃত্তের হাতে খুন 
ইউপি সদস্য মামুন

বাকেরগঞ্জ ( বরিশাল) প্রতিনিধি : বাকেরগঞ্জের ৬ নং ফরিদপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য ও বহিষ্কৃত সাবেক  ইউনিয়ন যুবলীগ সভাপতিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। 

সোমবার রাত ৯ টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইছাপুরা চৌরাস্তার বটতলায়  তাকে হত্যা করা হয়েছে। 

নিহত ইউপি সদস্য মোঃ জহিরুল ইসলাম ওরফে হাতকাটা মামুন (৪৫) উপজেলার ফরিদপুর ইউনিয়নের সোনাপুরা গ্রামের মালেক হাওলাদারের ছেলে। ওই এলাকার মানুষের কাছে তিনি ছিলেন মূর্তিমান আতঙ্ক।

ফরিদপুর ইউপি চেয়ারম্যান এস এম শফিকুর রহমান  বলেন, ‘৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মামুনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ওই ওয়ার্ডের দফাদার আমাকে বিষয়টি জানিয়েছে। আমি থানা পুলিশকে বিষয়টি জানিয়েছি।’ 
দফাদার আব্দুর রহিম জানান, ‘ইছাপুরা গ্রামের ছোট বটতলা থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন ইউপি সদস্য মামুন। এ সময় ৫/৭ জনের একটি দল তার ওপর হামলা করে। তিনি দৌড়ে সড়কের পাশে বাগানের মধ্যে পালানোর চেষ্টা করেন। তখন হামলাকারীরা তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। হামলকারীরা গুলি করলেও তা মামুনের গায়ে লাগেনি বলেও জানান রহিম।‘

তিনি আরও জানান, এলাকায় আধিপত্য নিয়ে দ্বন্দ্ব রয়েছে। প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে বলে জানালেও তাদের নাম বলেননি তিনি। 

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান সাংবাদিকদের জানান, দুষ্কৃতিকারীরা ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে। 
ফরিদপুর  বাকেরগঞ্জ উপজেলা থেকে  বিচ্ছিন্ন নদী বেষ্টিত একটি  এলাকা। তিনি আরও জানান, দুটি হত্যাসহ বেশ কিছু মামলার আসামি ছিলেন ইউপি সদস্য মামুন।

উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান জানান, ’২০১৬ সালের ১২ জুন দিনের বেলায় প্রকাশ্যে আওয়ামী লীগ নেতা মহিউদ্দিনকে হত্যায় জড়িত থাকার অভিযোগে মামুনকে কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছিল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image