• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঈদে জঙ্গি হামলার কোনো তথ্য নেই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৩ পিএম
ঈদে জঙ্গি হামলার কোনো তথ্য নেই
র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন

নিউজ ডেস্ক : গোয়েন্দা তৎপরতা ও সাইবার জগতে মনিটরিংয়ের মাধ্যমে জঙ্গিদের যে কোনো নাশকতা পরিকল্পনা নস্যাৎ করতে প্রস্তুত রয়েছে র‌্যাব বলেছেন, র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন। ভার্চুয়াল জগতের প্রবৃত্তি ঈদুল ফিতরকে কেন্দ্র করে যে কোনো ধরনের গুজব, উসকানিমূলক তথ্য, মিথ্যা তথ্য ছাড়ানো প্রতিরোধে র‍্যাব সাইবার মনিটরিং টিম সার্বক্ষণিক অনলাইনে নজর ধরে রাখে।

ঈদুল ফিতরকে কেন্দ্র করে কোনো জঙ্গি হামলার ব্যাপারে সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি বলে জানিয়েছেন র‌্যাব মহাপরিচালক।

শুক্রবার সকালে জাতীয় ঈদগাহ ময়দানে সার্বিক নিরাপত্তা শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

র‌্যাব প্রধান বলেন, গোয়েন্দা তৎপরতা ও সাইবার জগতে মনিটরিংয়ের মাধ্যমে জঙ্গিদের যে কোনো নাশকতা পরিকল্পনা নস্যাৎ করতে প্রস্তুত রয়েছে র‌্যাব। ভার্চুয়াল জগতের প্রবৃত্তি ঈদুল ফিতকে কেন্দ্র করে যে কোনো ধরনের গুজব, উসকানিমূলক তথ্য, মিথ্যা তথ্য ছাড়ানো প্রতিরোধে র‍্যাব সাইবার মনিটরিং টিম সার্বক্ষণিক অনলাইনে নজর ধরে রাখে।

তিনি বলেন, র‌্যাব হেডকোয়ার্টার্স সার্বিকভাবে নজরদারি রাখবে। আমরা আশা করছি অন্যান্য বছরের মত এ বছরও উৎসব উদ্দীপনের মধ্যে সারা দেশব্যাপী ঈদুল ফিতর উদযাপিত হবে।

ব্যাটলিয়নগুলো নিজ নিজ কন্ট্রোল রুমের মাধ্যমে তাদের জনপ্রতিনিধি ও অন্যান্য আইন-শৃংখলা বাহিনীর সাথে সমন্বয় করবে। র‌্যাব সদর দপ্তরে কন্ট্রোল রুমের (কন্ট্রোল রুমের হটলাইন নাম্বর ০১৭৭৭৭২০০২৯) মাধ্যমে ঢাকাসহ সারা দেশে নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ ও সমন্বয় করা হবে বলে জানান র‍্যাব প্রধান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image