• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাংলাদেশের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক-সহযোগিতা অব্যাহত থাকবে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৯ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৩৬ পিএম
ব্যবসায়িক সম্পর্ক-সহযোগিতা অব্যাহত
স্পেনের রাষ্ট্রদূত ফ্রান্সিসকো ডি আসিস বেনিতেজ সালাস

নিউজ ডেস্ক : ঢাকায় নিযুক্ত স্পেনের রাষ্ট্রদূত ফ্রান্সিসকো ডি আসিস বেনিতেজ সালাস জানিয়েছেন, বাংলাদেশের সঙ্গে স্পেনের দ্বিপাক্ষিক ব্যবসায়িক সম্পর্ক জোরদারের ব্যাপারে দেশটির সহযোগিতা অব্যাহত থাকবে।

সোমবার (২৯ আগস্ট) রাজধানীর গুলশানে তিলোত্তমা বাংলা গ্রুপের ফ্ল্যাগশিপ শোরুম এবং এক্সপেরিয়েন্স সেন্টার পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি। শোরুম পরিদর্শনকালে স্প্যানিশ নানা ব্র্যান্ডের সিরামিক পণ্য দেখে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন রাষ্ট্রদূত।

তিলোত্তমা বাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার সাজ্জাদ ও গ্রুপের শীর্ষ কর্মকর্তারা তাকে স্বাগত জানান।

শাহরিয়ার সাজ্জাদ জানান, তিলোত্তমা বাংলা গ্রুপ দীর্ঘ এদেশে উচ্চমানের নির্মাণ সামগ্রী ও আধুনিক ফিটিংসের শিল্পে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে সুনাম অর্জন করে চলেছে। গত ২০০৩ সাল থেকে বাংলাদেশে অবকাঠামো নির্মাণে স্প্যানিশ সিরামিক পণ্যের প্রসারে অবদান রেখে চলেছে তিলোত্তমা। নানা ধরনের ক্যাম্পেইনের মাধ্যমে বাংলাদেশের গ্রাহকদের কাছে স্প্যানিশ সিরামিক পণ্যের মাধ্যমে দেশটির সংস্কৃতির আবহ ফুটিয়ে তুলছে তিলোত্তমা।

এসময় তিলোত্তমা বাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার সাজ্জাদ আরও জানান, স্পেনের সঙ্গে ব্যবসা এবং বন্ধুত্বের একটি নতুন দিগন্ত প্রসারিত করার দিকে নজর দিচ্ছে তিলোত্তোমা। যা দেশের ও বিশ্ব অর্থনীতিতে আরও অবদান রাখবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image