• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মানিকগঞ্জ২এ মনোনয়নপত্র জমা দিলেন তারকা প্রার্থী মমতাজ বেগম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১২ এএম
স্লোগানে মুখরিত হয়ে উঠে উপজেলা চত্বর।
মনোনয়নপত্র জমা দেন মমতাজ

সাকিব আহমেদ, মানিকগঞ্জ :  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে তারকা আসন খ্যাত ১৬৯, মানিকগঞ্জ-২ আসন থেকে টানা তৃতীয় বারের মতো দলীয় টিকিট পেয়ে মনোনয়নপত্র জমা দেন বর্তমান সংসদ সদস্য, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেশ বরেণ্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম।তারকা আসন খ্যাত ১৬৯, মানিকগঞ্জ-২ আসন থেকে টানা তৃতীয় বারের মতো দলীয় টিকিট পেয়ে মনোনয়নপত্র জমা দেন তারকা আসন খ্যাত ১৬৯, মানিকগঞ্জ-২ আসন থেকে টানা তৃতীয় বারের মতো দলীয় টিকিট পেয়ে মনোনয়নপত্র জমা দেন

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ঘোষিত তপশিল অনুযায়ী শেষ দিনে সকাল ১২টার দিকে মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক রেহেনা আকতারের কাছে মনোনয়নপত্র জমা দেন মমতাজ।  এরপর দুইটার দিকে হরিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সহকারি রিটার্নিং কর্মকর্তা মো. শাহরিয়ার রহমান এর কাছে মনোনয়নপত্রের অনুলিপি কপি জমা দেন। এসময় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের প্রায় সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে উঠে উপজেলা চত্বর।

মমতাজ বেগম জানান, "বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা টানা তিনবারের রাষ্ট্র নায়ক দলীয় সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাকে এই আসন থেকে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ দিয়েছেন। আমি নির্বাচিত হয়ে যথাযথভাবে জনগণের সেবা করার চেষ্টা করেছি। জননেত্রী শেখ হাসিনা এবারও আমাকে মনোনীত করে নির্বাচনে অংশ গ্রহণের সুযোগ করে দিয়েছেন। এ জন্য আমি তাঁর কাছে কৃতজ্ঞ। আমি আশা করছি, আমার নির্বাচনী এলাকার আপামর জনগণ এবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে সংসদে কথা বলার সুযোগ করে দিবেন। কারণ নৌকা মমতাজের ব্যক্তিগত প্রতীক নয়, এটা জাতির জনকের প্রতীক, এটা স্বাধীনতার স্বপক্ষের প্রতীক, এটা জননেত্রী শেখ হাসিনার প্রতীক।

তিনি আরও বলেন, নৌকা মানেই হলো সরাসরি শেখ হাসিনাকে ভোট দেয়া। তাই আমার নির্বাচনী এলাকার জনগণকে একটা কথাই বলব, দেশ ডিজিটাল হয়েছে। ডিজিটাল থেকে এখন স্মার্ট বাংলাদেশের দোরগোড়ায়। তাই নৌকায় ভোট দিয়ে আমাকে আবার ওই জাতীয় সংসদে যাওয়ার সুযোগ করে দিলে স্মার্ট বাংলাদেশের অংশ হিসেবে আমার নির্বাচনী এলাকার জনগণ যেন সর্বপ্রথম স্মার্ট বাংলাদেশের সুযোগ- সুবিধা পায়, সে ব্যবস্থাই করার চেষ্টা করব, ইনশাআল্লাহ।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image