• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নির্বাচন কমিশনের সংলাপ সাজানো নাটক: গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২৯ পিএম
নির্বাচন কমিশন সংলাপ সাজানো নাটক
গণফোরামের লোগো

নিউজ ডেস্ক : সম্পাদক পরিষদের সভায় সভাপতির বক্তব্যে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র এডভোকেট সুব্রত চৌধুরী বলেন- নির্বাচন কমিশন সংলাপের নামে যে সাজানো নাটক মঞ্চস্থ করছে জনগণের ভোটাধিকার পুনরুদ্ধারে তা কোন সুফল বয়ে আনবে না। জনগণের ক্ষমতা রাতের ভোট ডাকাতির মাধ্যমে দখল করে কখনোই রাষ্ট্রের কল্যাণ তথা জনকল্যাণ সম্ভব নয়, তার সবচেয়ে কলঙ্কিত উদাহরণ বর্তমান অবৈধ ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার।

তেল, গ্যাস, বিদ্যুতের ঘাটতি, বৈদেশিক মুদ্রার রিজার্ভের ঘাটতি, দুর্নীতি, দুঃশাসন, মুদ্রাস্ফীতি, চিকিৎসা ও শিক্ষা খাত ধ্বংস, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি সহ চরম অরাজকতার মধ্য দিয়ে জনগণের দিন অতিবাহিত হচ্ছে। ক্ষমতাসীন সরকারের অবৈধ ক্ষমতার অবসান ব্যতীত এই রাষ্ট্রে জনগণের মুক্তির কোন উপায় নেই। গণফোরাম বিশ্বাস করে দল-মত নির্বিশেষে সকল গণতন্ত্রকামী রাজনৈতিক দলের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে জনতার আশা-আকাঙ্ক্ষার অন্তর্বর্তীকালীন সরকরের অধীন নির্বাচনের কোন বিকল্প নাই।

২৮ জুলাই বিকাল ৪টায় গণফোরাম কেন্দ্রীয় কার্যালয় (ইডেন কমপ্লেক্স ২/১-এ, আরামবাগ, মতিঝিল ইনার সার্কুলার রোড, ঢাকা-১০০০)-এ দেশের বর্তমান বিভিন্ন সংকট থেকে উত্তরণের লক্ষ্যে গণফোরাম সম্পাদক পরিষদের সভা অনুষ্ঠিত হয়।

সভায় আরও বক্তব্য রাখেন সভাপতি পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ নাসির হোসেন, ছাত্র সম্পাদক মোঃ সানজিদ রহমান শুভ প্রমুখ।

আগামী ৬ই আগস্ট শনিবার-২০২২ সকাল ১০টায় গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে গণফোরামের কেন্দ্রীয় নির্বাহী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। বর্ধিত সভায় সংশ্লিষ্ট সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র এডভোকেট সুব্রত চৌধুরী অনুরোধ জানিয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image