• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৪ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৫ পিএম
বিরামপুরে
আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এম,ডি রেজওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর বিরামপুরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪-তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার (২৩ জুন) সকালে বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের উদ্যোগে এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিরামপুরস্থ ঢাকা মোড়ে চার নেতার মুরালে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে বিরামপুর শহীদ মিনার চত্তরে আলোচনা সভায় আয়োজন করেছে। 

বিরামপুর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান মন্ডলের সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী ও দিনাজপুর জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এ্যাড.আলতাফুজ্জামান মিতা,বিরামপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো:পারভেজ কবীর,নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতো, দিনাজপুর জেলা পরিষদের সদস্য মোজাহার আলী, জেলা আওয়ামীলীগের সদস্য রুহুর আমীন সরদার, সাবেক পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সেলিম রানা সহ প্রমূখ গণ। 

প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী ও দিনাজপুর জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এ্যাড.আলতাফুজ্জামান মিতা বলেন-স্মার্ট বাংলাদেশের রুপকার, উন্নয়নের কাণ্ডারী, সফল রাষ্ট নায়ক ও মমতাময়ী দেশনেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং বাংলাদেশ আওয়ামীলীগের সর্বাঙ্গিন মঙ্গল কামনা করেন। 

এসময় বিরামপুর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠন নেতাকর্মী এবং পৌর এলাকা ও ৭টি ইউনিয়নের আওয়ামীলীগের সকল সহযোগি অঙ্গসংগঠনের বিপুল সংখক নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image