• ঢাকা
  • বুধবার, ১৪ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ডিমলায় ভারতীয় গরু আটক, গ্রেপ্তার ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১২ পিএম
ডিমলায়
ভারতীয় গরু আটক, গ্রেপ্তার ২

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় অবৈধ পথে নিয়ে আসা ভারতীয় গরুসহ দুই জনকে গ্রেপ্তার করেছে ডিমলা থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের সোমবার(১৬ অক্টোবর) দুপুরে আদালতে সোপর্দ করা হলে আদালতের বিজ্ঞ বিচারক তাদের কারাগারে প্রেরণ করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন-উপজেলার দক্ষিণ বালাপাড়া গ্রামের মোকছেদ আলীর ছেলে শফিউল আলম (৪০), শোভানগঞ্জ বালাপাড়া গ্রামের দীন মামুদের ছেলে সাইদুল ইসলাম (৪৫)।

জানা যায়, দীর্ঘদিন ধরে ভারতীয় সীমান্ত দিয়ে চোরাকারবারিরা শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে গরু নিয়ে এসে বিভিন্ন হাটে বিক্রি করছিলেন। 

গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৫ অক্টোবর) সন্ধ্যায় ডিমলা থানার এএসআই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের এজরাস পাড়া গ্রামের আফসার হাজীর বাড়ির পিছনের বাঁশ ঝাড় থেকে চোরাই পথে নিয়ে আসা দুটি ভারতীয় গরু আটক করেন।

পরে সংবাদ পেয়ে ডিমলা থানা পুলিশের আরও একটি দল ঘটনাস্থলে পৌঁছে অভিযান চালিয়ে চোরাকারবারির সাথে জড়িত থাকায় উল্লেখিত ওই দুই ব্যক্তিদেরকে গ্রেপ্তার করেন।

এ বিষয়ে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। যার মামলা নম্বর- ০৮, তারিখ- ১৬ অক্টোবর ২০২৩।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image