• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০০ পিএম
গৌরীপুরে ছুরিকাঘাতে
কলেজ শিক্ষার্থী নিহত

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে ছুরিকাঘাতে ইয়াসিন আহমেদ শরীফ (১৭) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) সকালে উপজেলার সিধলা ইউনিয়নের মনাটি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত কলেজ শিক্ষার্থী মনাটি গ্রামের সবুজ মিয়ার ছেলে। সে পূর্বধলা উপজেলার হাফেজ জিয়াউর রহমান কলেজের উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালের খাবার খাওয়ার পর শরীফ বাড়ি থেকে বের হলে এরশাদ মিয়া (৩৫) নামে এক যুবক শরীফকে ছুরিবকাঘাত করে আহত করে। পরিবারের লোকজন দ্রুত উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে তাঁর মৃত্যু হয়।

ঘটনার পরপরই গৌরীপুর থানার পুলিশের একটি টিম মনাটি গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত এরশাদ মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত এরশাদ মনাটি গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে।

নিহতের চাচা এবাদুর বলেন, এরশাদ খুব উচ্ছৃঙ্খল যুবক। তার যন্ত্রণায় গ্রামবাসী অতিষ্ঠ। আমার ভাতিজা শরীফ সকালে খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে মনাটি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় আসলে এরশাদ ভাতিজার বুকে ছুরিকাঘাত করে। হাসপাতলে নেয়ার পর  ভাতিজা মারা যায়। আমরা এই ঘটনার বিচার চাই।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান সাংবাদিকদের বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  নিহতের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত এরশাদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরর প্রস্ততি চলছে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image