• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকা পৌরসভার মেয়র বাবলু'র দাফন সম্পূর্ণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:২১ পিএম
জলঢাকা পৌরসভার মেয়র বাবলু দাফন সম্পূর্ণ 
জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু (৬২) সবাইকে স্তব্ধ করে দিয়ে না ফেরার দেশে চলে গেলেন। শুক্রবার (১৯ জানুয়ারি) রাত ১০টা ৫০ মিনিটে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে তিনি সতীঘাট এলাকায় কম্বল বিতরণ করছিলেন। এ সময় তিনি ঠান্ডায় কাঁপছিলেন এবং গাড়িতে ওঠার সময় মেয়র ইলিয়াস মাটিতে লুটিয়ে পড়েন।

জানা যায়, মেয়র ইলিয়াস শুক্রবার (১৯ জানুয়ারি) সারাদিন পৌর এলাকার বিভিন্ন স্থানে অসহায় বৃদ্ধ ও গরীব দারিদ্র্য মানুষের মাঝে কম্বল বিতরণ করে রাতে পৌরসভার সতিঘাট এলাকায় শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। সেখানে কম্বল বিতরন শেষে ফেরার পথে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার (২০ জানুয়ারি) দুপুর ২টা ৩০ মিনিটে জলঢাকা স্টেডিয়াম মাঠে প্রথম জানাজা ও বাদ আসর উত্তর কাজিরহাট গ্রামেরবাড়ীতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার এই অকাল মৃত্যুতে বিভিন্ন পেশা শ্রেনীর মানুষ সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image