• ঢাকা
  • শনিবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহের শ্রেষ্ঠ ইউএনও মারুফকে সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:২৬ পিএম
ময়মনসিংহের
শ্রেষ্ঠ ইউএনও মারুফকে সংবর্ধনা

শ‌ফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় গৌরীপুর ইউএনও হাসান মারুফকে সংবর্ধনা দেয়া হয়েছে।

মঙ্গলবার রাতে পৌর শহরের নেক্সাস রেস্টুরেন্টে জি নিউজ পরিবারের পক্ষ থেকে এই সংবর্ধনা দেয়া হয়।

ইউএনও হাসান মারুফ বলেন, মানসম্মত প্রাথমিক শিক্ষা জাতির ভবিষ্যৎ গঠন ও উন্নয়নের জন্য অপরিহার্য।  প্রাথমিক শিক্ষাই হলো শিক্ষাব্যবস্থার বীজ। প্রাথমিক শিক্ষা শিক্ষার্থীকে ভবিষ্যৎ সমাজের একজন স্বনির্ভর ও দায়িত্ববান নাগরিক হিসেবে গড়ে তোলে।

জি নিউজের পরিচালক ফারুক আহাম্মদের সভাপতিত্বে ও আরিফ আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি,  সাবেক সভাপতি বেগ ফারুক আহামেদ, গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, সাপ্তাহিক রাজগৌরীপুরের উপদেষ্টা সম্পাদক আজম জহিরুল ইসলাম, গৌরীপুর বার্তার নির্বাহী সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, কালবেলার প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।

প্রসঙ্গত, হাসান মারুফের বাড়ি চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায়। ২০২০ সালের আগস্টে তিনি গৌরীপুর উপজেলায় ইউএনও পদে যোগদান করেন। প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ চলতি বছর উপজেলা ও জেলায় শ্রেষ্ঠত্বের পর গত ১০ অক্টোবর ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image