• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় ফুটবল খেলা নিয়ে ঝগড়া, বাড়ি ঘরে হামলা-লুটপাট


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩০ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৯ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় ফুটবল খেলা নিয়ে ঝগড়া
বাড়ি ঘরে হামলা-লুটপাট

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় ফুটবল খেলায় ঝগড়াকে কেন্দ্র করে অন্তত ১৫ টি বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল পর্যন্ত সদর উপজেলার সিন্দুউড়া গ্রামে দফায় দফায় এ হামলা চালানো হয়। এ ঘটনায় এলাকাজুড়ে তীব্র আতংক বিরাজ করছে। হামলার শিকার লোকজন জানান, শুক্রবার বিকেলে কালিসীমা খেলার মাঠে ফুটবল খেলা নিয়ে সিন্দুউড়া গ্রামের উম্মত আলী গোষ্ঠীর সোহেল মিয়ার ছেলে মুস্তাকিমের সাথে একই গ্রামের কিমুদ্দি গোষ্ঠীর সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজমের চাচাতো ভাই আতাউল্লার সাথে বাকবিতন্ডার পর হাতাহাতি হয়।

এর জের ধরে রাতে যুবলীগ নেতা আলী আজমের নির্দেশে ৪০/৫০ জনের একটি দাঙ্গাবাজ বাহিনী দা, লাঠিসহ দেশীয় অস্ত্র নিয়ে উম্মত আলী গোষ্ঠীর সাবেক মেম্বার কুদ্দুস মিয়া, সোহেল মিয়াসহ ওই গোষ্ঠীর অন্তত ১৫ টি ঘর কুপিয়ে ও ভেঙে তছনছ করে ফেলে করে। এ সময় তারা স্বর্নালংকার, নগদ টাকা, গবাধি পশুসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার পর থেকে ওই গোষ্ঠীর পুরুষরা বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছে। 

অভিযোগের বিষয়ে সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম জানান, হামলার বিষয়টি মিথ্যা। বরং ওই গোষ্ঠীর লোকজন আমার ভাইসহ ৫ জনের উপর হামলা করে গুরুতর আহত করেছে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন। 

সদর মডেল থানার এস.আই আব্দুস সবুর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তী অনাকাঙ্খিত ঘটনা রোধে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image