• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কুখ্যাত মাদক ব্যবসায়ী জসিম উদ্দিনসহ ০৩ জন গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৬ পিএম
কুখ্যাত,জসিম উদ্দিন, গ্রেফতার
কুখ্যাত মাদক ব্যবসায়ীর মূলহোতা জসিম উদ্দিনসহ ০৩ জন গ্রেফতার

নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা হতে ৬৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার ও কুখ্যাত মাদক ব্যবসায়ীর মূলহোতা মোঃ জসিম উদ্দিনসহ ০৩ জন সক্রিয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

থানা সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা মোঃ জসিম উদ্দিনকে (৩৪) গ্রেফতার করে পুলিশ। একই সঙ্গে তাঁর দুই সহযোগী মোঃ বিল্লাল (৩৭) ও  মোঃ মনজিল হোসেনকে (৩২)গভীররাতে গ্রেফতার করা হয়। ঐ সময় ৬৯৫ বোতল ফেন্সিডিল, ০১ টি ট্রাক এবং নগদ ৮৭৪৭ টাকা জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। উক্ত মাদক ব্যবসায়ী চক্রটি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকের চালান নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। তাঁরা বিভিন্ন সময় বিভিন্ন অভিনব পদ্ধতি অবলম্বন করে অবৈধ মাদকের চালান বহন করে থাকে। মূলত তাঁরা পণ্যবাহী ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করে এবং ট্রাকের পণ্যের আড়াঁলে অবৈধ ফেন্সিডিল, গাঁজাসহ অন্যান্য মাদকের চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। এছাড়াও আসামীদের মাদক ব্যবসার সাথে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে বলে জানায়। উক্ত সিন্ডিকেটকে গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান চলমান রয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image