• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় কুখ্যাত চোর লেলিন ওরফে মোটা লেলিনসহ গ্রেফতার-৬


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৩ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩০ পিএম
জলঢাকায়
কুখ্যাত চোর লেলিন ওরফে মোটা লেলিনসহ গ্রেফতার-৬

জলঢাকা, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় চুরি, ছিনতাই ও ডাকাতি সহ ২৪টি মামলার আসামিসহ মোট ৬জনকে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে গ্রেফতার  করেছে থানা পুলিশ।

১২ আগষ্ট (শুক্রবার) দিবাগত রাতে নীলফামারীর  জেলার সুযোগ্য পুলিশ সুপার গোলাম সবুর বিপিএম-সেবার সার্বিক দিক নির্দেশনায় জলঢাকা থানার অফিসার ইনচার্জ ওসি মুক্তারুল আলম এর নেতৃত্বে থানার সেকেন্ড অফিসার এসআই উজ্জ্বল, এসআই আকতার হোসেন, এএসআই মাইদুল ইসলাম, নুরুল হুদা সহ একটি সক্রিয় চৌকস টিম উপজেলার বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে চুরি, ছিনতাই ও ডাকাতিসহ ২৪টি মামলার আসামি পশ্চিম কাঠালী (চোরপাড়া) এলালাকার মৃত রমজান আলীর ছেলে কুখ্যাত চোর লেলিন ওরফে মোটা লেলিনকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

পশ্চিম কাঠালী (ডাঙ্গাপাড়া) এলাকার রফিকুল ইসলামের ছেলে চুরিও ছিনতাইসহ ৯টি মামলার আসামি কবির হোসেন এছাড়াও বগুলাগাড়ি এলাকার আবু বক্কর সিদ্দিক এর ছেলে কুখ্যাত মাদক সম্রাট  মিনারুল ইসলামকে ১২ পুড়িয়া হিরোইন ও হিরোইন বিক্রয়ের সময়  হাতেনাতে গ্রেফতার করা হয়৷ তার বিরুদ্ধে ৮ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রহিয়াছে ৷

অপরদিকে পশ্চিম কাঠালী (উত্তরপাড়া) এলাকা থেকে  গ্রেফতারি পরোয়ানাভুক্ত জিআর মামলা নং-৮৭/২৩ আসামী  আজাহারুল ইসলাম পিতা মৃতঃআঃগফুর ও আনজুআরা বেগম স্বামী মোঃ আজহারুল ইসলাম ও গোলমুন্ডা ইউনিয়নে পূর্ব গোলমুন্ডা(তিলাই) এলাকার আলিয়ার রহমানের ছেলে  জিআর নং-১৯২/২৩ আসামী মাদক সেবনকারী  মোনাবেবরুল হককে গ্রেফতার করে থানা পুলিশ। 

জলঢাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুল আলম জানান, লেলিন ওরফে মোটা লেলিন  দীর্ঘদিন যাবত এলাকার সাধারণ জনগণকে বিভিন্নভাবে হয়রানি, চুরি, ডাকাতি ও মারামারিসহ নানা অপরাধমূলক কার্যক্রম করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এছাড়া  রাতভর অভিযানে আরো দুই চোর পরোয়ানাভূক্ত সহ মোট ৬ জনকে গ্রেফতার পুলিশ স্কটেট মাধ্যমে বিঞ্জ  আদালতে সোপর্দ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image