• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টাকা লুটকারীদের চোখে ঘুম নেই: মান্না


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৫ এএম
রাজধানীর খিলগাঁও এলাকায় গণতন্ত্র মঞ্চের পদযাত্রা
নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না

নিউজ ডেস্ক:  নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, ‘যারা দেশের টাকা লুট করে যুক্তরাষ্ট্র ও ইউরোপের ব্যাংকে রেখেছে, তাদের ঘুম নেই। যুক্তরাষ্ট্রের ভিসা নীতি কার্যকরের পর তাদের ঘুম হারাম হয়ে গেছে।

কেউ জানতে চায়নি, তারপরও প্রধানমন্ত্রী বলেছেন, সজীব ওয়াজেদ জয়ের সম্পদ যদি নিয়ে যায় যাক; অসুবিধা কী? বাংলাদেশ তো আছে। তাহলে সজীব ওয়াজেদ জয় এতদিন কোথায় ছিলেন? এখন সজীব ওয়াজেদ জয় কোথায় আছেন?’   

রাজধানীর খিলগাঁও এলাকায় গণতন্ত্র মঞ্চের পদযাত্রার আগে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। পদযাত্রাটি আবুল হোটেলের সামনে গিয়ে শেষ হয়।  

মান্না বলেন, ব্যবসায়ী সিন্ডিকেট বিরুদ্ধে সরকার কোনো ব্যবস্থা নিতে পারে না। কিন্তু সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ভীষণ অসুস্থ। সব রাজনৈতিক দল বলেছে, তার চিকিৎসার ব্যবস্থা করেন। মুক্তি দিয়ে বিদেশ পাঠিয়ে দেন। কিন্তু সরকার তাকে বিদেশ পাঠাবে না। একজন আইনমন্ত্রী আছেন, তিনি বলছেন, আমাদের আইনে খালেদা জিয়ার জন্য কোনো ব্যবস্থা নেই। আইনমন্ত্রীর কাছে যদি আইন না থাকে, স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে যদি একজন বন্দির চিকিৎসার জন্য মুক্ত করার ব্যবস্থা না থাকে তাহলে তাদের দিয়ে কী করব।’

তালতলা মার্কেটের সামনে রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুমের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু, জেএসডির সহসভাপতি তানিয়া রব প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image