• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

এসডিএফের চেয়ারম্যানের সাথে গাসোর নবগঠিত কমিটির সাক্ষাৎ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৪৩ পিএম
গারো স্টুডেন্ট ইউনিয়ন, এসডিএফ চেয়ারম্যান ফারুক

নিউজ ডেস্ক:  সাবেক সিনিয়র সচিব ও এসডিএফের চেয়ারম্যান জনাব আব্দুস সামাদ ফারুকের সাথে এসডিএফের মোহাম্মদপুরস্ত কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করলো গারো স্টুডেন্টস ইউনিয়ন (গাসো)এর নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

সাক্ষাৎকালে জনাব ফারুক ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, মানুষ মাত্রই ভাই ভাই, আমাদের এলাকায় মুসলমান, হিন্দু, খৃস্টান, বৌদ্ধ এর মধ্যে কোন ভেদাভেদ নাই।বর্তমান সরকার সকল ধর্মের মানুষের জন্য উদার ও আন্তরিক।তোমরা ভালভাবে লেখাপড়া করবে যাতে সমাজে ভালভাবে প্রতিষ্ঠিত হয়ে দেশ সমাজ ও পিতামাতার মুখ উজ্জল করতে পার।বর্তমান সরকার ও এসডিএফের পক্ষ থেকে গারো ও বিভিন্ন উপজাতিয় ছাত্র/ছাত্রীদের অনেকের চাকরির ব্যবস্থা করেছে। তিনি তখন সকল ছাত্র/ছাত্রীদের পারিবারিক ও ব্যক্তিগত খোঁজ খবর নেন।

পরে সংগঠনের পক্ষ থেকে উত্তরিয়ো ও গারো সম্প্রদায়ের সর্বোচ্চ সম্মানিতদের মুকুট খুতুব পরিয়ে দেওয়া হয়।সাধারনত সম্মানিত ও গুরুত্বপূর্ণ ব্যক্তিদের এ মুকুট পরানো হয়।

এসময় গাসোর নবগঠিত কমিটির মৃন্ময় নবরান, অপসরা নকরেক, ঐশ্বরিয়া হাদিমা, সেংচি রিছিল, জুলিও রাফসাম, সহস্র চিরান ও লিংউন কুবিসহ অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / এস

আরো পড়ুন

banner image
banner image