• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় দুই দোকান থেকে দেড় কোটি টাকার মোবাইল চুরি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩০ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৬ এএম
ব্রাহ্মণবাড়িয়ায় দুই দোকান থেকে
দেড় কোটি টাকার মোবাইল চুরি

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া শহরের মোবাইল মেলা নামক দুটি দোকান থেকে প্রায় দেড় কোটি টাকা মূল্যের বিভিন্ন দামী ব্র‍্যান্ডের মোবাইল চুরির অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) ভোরে শহরের কালিবাড়ি মোড়ের এল আর প্লাজায় মোবাইল মেলা নামের দুটি দোকানে এই ঘটনা ঘটে। পরে বেলা ১১টার দিকে খবর পেয়ে সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে আসেন।

ওই দোকান দুটির মালিক মোবারক হোসেন জিসান বলেন, সকাল সাড়ে ১০ টার দিকে আমি মার্কেটে আসি। এসে দেখি দোকানের সাটার লাগানো আছে, তবে তালাগুলো খোলা। পরে দোকানের ভেতরে ঢুকে দেখি সব দামি ব্র‍্যান্ডের প্রায় দুই শতাধিক মোবাইল চুরি করে নিয়ে গেছে।

তিনি আরও বলেন, এর মধ্যে আইফোন-১৪ প্রো ম্যাক্স, আইফোন-১৩ প্রো ম্যাক্স, আইফোন-১৩, আইফোন-১২ প্রো ম্যাক্স, আইফোন-১১ প্রো ম্যাক্স, গুগল পিক্সেল ৭ প্রো, অপোর বিভিন্ন মডেলের, ভিভোর বিভিন্ন মডেলের, শাওমি বিভিন্ন মডেলের, ওয়ান প্লাস ব্র‍্যান্ডের বিভিন্ন মডেলের, স্যামসাংয়ের, স্যামসাং ফোল্ড-৩ মডেলের, ফোল্ড-৪ মডেলের, ফ্লিপ-৩ মডেলের ও ফ্লিপ-৪ মডেলের আনুমানিক দেড় কোটি টাকার মোবাইল চুরি হয়েছে। দোকানে গণনা চলছে, হিসেবের পর বাকি কতগুলো মোবাইল নিয়ে গেছে এবং টাকার পরিমান কত তা নিশ্চিত করে বলতে পারবো।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন জানান, চুরির খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করেছি। চুরির বিষয়টি নিয়ে ইতিমধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image