• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রধানমন্ত্রী নেতৃত্ব দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৩ এএম
প্রধানমন্ত্রী নেতৃত্ব এগিয়ে যাচ্ছে বাংলাদেশ
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল

মোঃ এরশাদ হোসেন, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেন, নৌকা আমাদের শক্তি নৌকা আমাদের সাহস যোগায় আর নৌকার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। 

তিনি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালিকে এদেশের বিশ্বাসঘাতকেরা ষড়যন্ত্রকারীরা হত্যা করপছেন, তিনি যদি বেঁচে থাকতেন আজকে আমার মনে হয় আজকে আমরা একটি শক্তিশালী দেশে পরিনত হতাম

আজকের তারই কন্যা যার ধমনীতে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত হচ্ছে তার নেতৃত্বে আজ বাংলাদেশে সত্যিকার অর্থে এগিয়ে যাচ্ছি।বঙ্গবন্ধুর কন্যা দেশ নায়ক শেখ হাসিনার জন্মদিনের হাসু পাঠশালা আয়োজনে ৭৬ টি নৌকা প্রদর্শনীর মাধ্যমে ৭৬ তম জন্মদিন পালন করায় হাসু পাঠশালার সংগঠনের সভাপতিকে ধন্যবাদ জানান। 

তিনি আরও বলেন, আমেরিকার বলেছিল বাংলাদেশ তলা বিহীন, আজ শেখ হাসিনার হাত ধরে আমাদের দেশ মধ্যময়ে দেশে পরিনত হয়েছি। আমরা আজ উন্নত দেশের কাতারে আছি। আজ ২৮ সেপ্টেম্বর বুধবার বিকালে বুড়িগঙ্গা নদীর জিনজিরা ফেরিঘাট এলাকায় হাসুমনি'র পাঠশালা নামে একটি সংগঠন এ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন অনুষ্ঠানের আয়োজনে প্রধান অতিথি বক্তব্য তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের উদ্ভোদন করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম টেলিভিশন ডিপার্টমেন্ট এর চেয়ারম্যান অধ্যাপক জুনায়েদ হালিম, অনুষ্ঠানে পধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গন শিক্ষা মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোঃ আমিনুল ইসলাম খান। পল্লী উন্নয়ন ও সমবায় মন্তনালয় স্থানীয় সরকার অতিরিক্ত সচিব স্মৃতি কর্মকার, ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ। মারুফা আক্তার পপির সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজি মোঃ সাকুর হোসেন সাকুসহ প্রমুখ।

এ ছাড়া কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, দক্ষিণ থানা আওয়ামীলীগের অঙ্গ সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠন ও স্কুল কলেজ এর শিক্ষার্থীরা নৌকা ভরা স্বপ্ন শপথ গ্রহন, আলোচনা সভা ও নৌকা প্রদর্শনীতে অংশ গ্রহন করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image