• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জে জাতীয় যুব দিবস ২০২২ উদযাপিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৫ পিএম
প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ
জাতীয় যুব দিবস ২০২২ উদযাপিত

মোঃ জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এই প্রতিপাদ্য নিয়ে মঙ্গলবার জাতীয় যুব দিবস উপলক্ষে বাকেরগঞ্জ উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর এর আয়োজনে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রশিক্ষনার্থীদের অংশগ্রহণে র‍্যালীটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ হল রুমের সামনে এসে শেষ হয়।

র‍্যালী শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল এর সভাপতিত্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি আবুজর মোঃ ইজাজুল হক", বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  জনাব  সৈয়দ মোজাম্মেল হোসাইন ও মোঃ মানিক হোসেন হাওলাদার,যুগ্ম সাধারণ সম্পাদক,  উপজেলা জাতীয় পার্টি , উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক বিপ্লব মিত্র " উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হাওলাদার " মৎস্য কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন, তথ্যআপা প্রকল্পের কর্মকর্তা  জনাব মাহাবুবা (মাহি), স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেলোয়ার হোসাইন।

আলোচনা সভায় অতিথিগন  যুব সমাজ কে মানবিক ও সেবা মূলক কাজে অংশগ্রহন, শিক্ষা গ্রহণেনর পাশাপাশি দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণ গ্রহণের এবং  মাদক থেকে দূরে থাকার আহবান জানান। আলোচনা সভা শেষে বাকেরগঞ্জ উপজেলার প্রশিক্ষণ প্রাপ্ত  ২০ জন যুবদের মাঝে মোট ৮ লক্ষটাকার যুব ঋণ এর চেক বিতরণ  এবং প্রশিক্ষণ গ্রহণ কারী যুবদের কে সনদ বিতরণ করা হয়।   আলোচনা সভার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল এর বক্তব্যের মধ্যদিয়ে সভার সমাপ্তি ঘটে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image