• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৩ পিএম
মিঠামইনে
সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: মিঠামইন থানার ঘাগড়া ইউনিয়নে শেখের হাটির খাইরুল ইসলাম (২৮) নামক  এক সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে মিঠামইন থানা পুলিশের একটি টিম বুধবার (২৬ জুলাই) দুপুরে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে। সে একজন মাদক ব্যাবসায়ী। তার বিরুদ্ধে মিঠামইন থানায় ৩টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। এর মধ্যে মিঠামইন থানার মামলা  নং ০২ (০৫) ১৯ জি,আর ২০৯ ধারার মামলায় ১ বছর ১০ মাসের কারাদণ্ড ও ৬ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। একই থানায় আরও ২ টি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে বলে পুলিশ সূএে জানা যায় । 

খাইরুল ইসলাম ঘাগড়া ইউনিয়নের ঘাগড়া গ্রামের শেখের হাটির কনু মিয়ার পুএ।মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার জানান, দীর্ঘদিন যাবৎ সাজাপ্রাপ্ত আসামী খাইরুল গ্রেফতার এড়াতে বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছে। 

ঘটনার দিন গোপন সংবাদের ভিওিতে পুলিশ সুপার মো: রাসেল শেখ (পিপিএম বার) এর নির্দেশে এ,এস,আই রবিউল ইসলামের নেতৃত্বে একটি টিম কৌশলে তাকে ঘাগড়া বাজার এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। উল্লেখ্য, ২০১৯ সনের যে মামলায় তার সাজা হয়েছে ঐ মামলায়  গ্রেফতার করার সময় পুলিশের হাত থেকে পালিয়ে যায়। তৎকালীন ওসি জাকির রাব্বানী রাত ব্যাপী অভিযান চালিয়ে একই ইউনিয়নের সাহাবাজপুর থেকে ভোর রাতে গ্রেফতার করে। এসময় তার পায়ে গুলি বিদ্ধ হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image