• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে ৩জন পুলিশ কর্মকর্তার বদলি উদ্যোগে সম্মাননা স্মারক প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:২২ পিএম
পুলিশ কর্মকর্তার বদলি
সম্মাননা স্মারক প্রদান

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর জেলার বিরামপুর থানায় কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দুই উপ-পরিদর্শক (এসআই) এবং দুই পুলিশ সদস্যকগণকে বদলি ও প্রদোন্নতি জনিত কারণে বিরামপুর থানার উদ্যোগে সম্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে বলে জানা যায়। আজ সোমবার রাত ৯ ঘটিকার সময় বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে এই সম্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় থানায় কর্মরত, প্রদোন্নতি এবং বদলি হওয়া সহকারী উপ-পরিদর্শক (এএসআই) উপ-পরিদর্শক(এসআই),পুলিশ সদস্যগণ সবাই বিরামপুর থানায় কর্মরত থাকাকালীন তাদের কিছু স্মৃতি বিজড়িত ঘটনা তুলে ধরে আবেগাভুত হয়ে বক্তব্য পড়েন। বদলি ও প্রদোন্নতি জনিত অনুষ্ঠানে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সুমন কুমার মহন্তের সভাপতিত্বে এবং সাব-ইন্সেপ্টর এরশাদ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান,সহ-সভাপতি এসএম মাসুদ রানা,উপ-পরিদর্শক নুর আলম সিদ্দিক, আনিছুর রহমান,পুলিশ সদস্য নুরুজ্জামান এবং রফিকুল ইসলাম সহ প্রমুখ গণ।

এসময় উপ-পরিদর্শক (এসআই) গণ হরিদাস বর্মন,মামুনুর রশিদ,শাহিন শেখ, বাবুল হোসেন, শামীম রেজা, সহকারী উপ-পরিদর্শক আব্দুল খালেক, মঞ্জুর হোসেন, আ:ওহাব, পুলিশ সদস্যগণ, থানার স্টাফ, সাংবাদিকবৃন্দ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

থানা সূত্রে জানা যায়,পুলিশ সুপার,জেলার পুলিশ সুপারের স্বাক্ষরিত লিখিত আদেশে বদলি ও পদোন্নতি পাওয়া উপ-পরিদর্শক আনিছুর রহমান পাশ্ববর্তী হাকিমপুর থানায় ও নুর আলম সিদ্দিককে চিরিরবন্দর থানায় বদলি করা হয়েছে এবং সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বজলুর রশীদ পঞ্চগড় থানায় এসআই পদে পদোন্নতিরুপে বদলি করা হয়েছে।

এছাড়াও দুই পুলিশ সদস্য নুরুজ্জামানকে দিনাজপুর কোর্টে এবং রফিকুল ইসলামকে ঘোড়াঘাট থানায় বদলি করা হয়েছে। উক্ত বদলি ও প্রদোন্নতি পাওয়া পুলিশ কর্মকর্তাবৃন্দ ও পুলিশ সদস্যগণ এমন সম্মাননা স্মারক পেয়ে আনন্দিত এবং বিরামপুর থানার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এবিষয়ে বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত বলেন তারা তাদের দ্বায়িত্ব ও কর্তব্যের দিকে বিশেষ নজর রেখে দেশ ও দেশের জনগণের উন্নয়নে কাজ করবে বলে মন্তব্য করেন।।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image