• ঢাকা
  • শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর জেলায় নৌকার মাঝি হতে চান ৩৩ জন আওয়ামী লীগের নেতা কর্মী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৭ এএম
লক্ষ্মীপুর জেলায় নৌকার মাঝি হতে চান
আওয়ামী লীগের নেতা কর্মী

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার ৪টি সংসদীয় আসনের নৌকার মাঝি হতে চান দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন বিভিন্ন পর্যায়ের ৩৩ জন আওয়ামী লীগের নেতা কর্মীরা। এতে কেন্দ্রীয় ও জেলা এবং উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা রয়েছেন। আগামী জাতীয় দ্বাদশ নির্বাচন কে কেন্দ্র করে এক বছরের পূর্ব থেকে এলাকায় প্রচার-প্রচারণা করে যাচ্ছেন।

গত মঙ্গলবার (২১ নভেম্বর) বিকাল পর্যন্ত আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে লক্ষ্মীপুরের ৩৩ জন নেতা কর্মীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন ও জমা দিয়ে থাকেন।

দলীয় সূত্র থেকে জানা যায়, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসন থেকে ১০ জন আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেন ও জমা দিয়ে থাকেন। তারা হলেন- বর্তমান এমপি রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ার হোসেন খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম, রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিক মাহমুদ পিন্টু, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক এম এ মমিন পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. শহীদ উল্যাহ, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক মিজান, সাবেক কর কমিশনার সুলতান মাহমুদ ও সাবেক ছাত্রলীগ নেতা ব্যারিস্টার তৌহিদুল ইসলাম বাহার।

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসন থেকে ৬ জন আওয়ামী লীগের নেতাকর্মীরা মনোয়নপত্র সংগ্রহ করে ও জমা দিয়ে থাকেন। বর্তমান এমপি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, আমরা ক’জন মুজিব সেনার প্রতিষ্ঠাতা সভাপতি এ এফ জসিম উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. এহসানুল কবীর জগলুল, কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটওয়ারী, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটির সদস্য নেওয়াজ শরীফ ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলাম।

লক্ষ্মীপুর-৩ (সদর) আসন থেকে ১০ জন আওয়ামী লীগের নেতাকর্মী মনোয়নপত্র সংগ্রহ করে জমা দিয়ে থাকেন। বর্তমান এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের এম এ সাত্তার, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এম এ হাসেম, কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য খোকন চন্দ্র পাল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি নুরুল হুদা পাটওয়ারী, সাবেক এমপি প্রয়াত একেএম শাহজাহান কামালের স্ত্রী ফেরদৌসী কামাল, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য শওকত হায়াত, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইনুল আহমেদ তানভীর।

লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসন থেকে ৭ জন আওয়ামী লীগের নেতাকর্মীরা মনোয়নপত্র সংগ্রহ করে জমা দিয়ে থাকেন। আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও সাবেক এমপি আব্দুল্লাহ আল মামুন, রামগতি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ, ঢাকা উত্তর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তাসবীরুল হক অনু, কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য ইস্কান্দার মির্জা শামীম, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য আব্দুজ্জাহের সাজু ও আওয়ামী লীগ নেতা শরীফ উদ্দিন। এদের মধ্য থেকে ফরিদুন্নাহার লাইলী আসনটির সাবেক সংরক্ষিত নারী সংসদ সদস্য ছিলেন।
 

ঢাকানিউজ২৪.কম / কে এন

আরো পড়ুন

banner image
banner image