• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাউজানে মোটরসাইকেল দূর্ঘটনায় দুই ভাই নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৯ পিএম
রাউজানে মোটরসাইকেল দূর্ঘটনায় দুই ভাই নিহত

এম বেলাল উদ্দিন,  রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের রাউজানে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ভাই নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় কাপ্তাই সড়কের উরকিরচর বৈজ্জাখালী গেটে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পূব গোমদণ্ডী দলই বাড়ির মন্টু চৌধুরীর ছেলে জয় চৌধুরী (২৮) ও রাঙ্গুনিয়া উপজেলার বুড়ির দোকান এলাকার দোলন তালুকদারের ছেলে অন্তু তালুকদার (২৩)। তারা সম্পর্কে খালাতো ভাই। তবে তাদের মধ্যে জয় চৌধুরী কাপ্তাই ফায়ার সাভিসের কর্মী বলে জানা গেছে।

নিহতদের আত্মীয় রাউজানের উরকিরচরের রুবেল বিশ্বাস বলেন, আমার ছোট ভাই জুয়েল চৌধুরীর বিয়ে আগামীকাল শুক্রবার। এ উপলক্ষে আমার মামাতো ভাই জয় ও খালাতো ভাই অন্তু আমাদের বাড়িতে আসেন গতকাল। দু’জন সন্ধ্যায় মোটরসাইকেলে করে আমাদের অনুষ্ঠানের বাজার করার জন্য শহরে যাচ্ছিল। এ সময় সড়কের উরকিরচর বৈজ্জাখালী এলাকায় সকাল থেকে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি বালুর ট্রাককে ধাক্কা দেয় তাদের মোটরসাইকেলটি। এতে গুরুতর আহত হয় মোটরসাইকেল চালক জয় ও পেছনে বসা অন্তু। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত জয় কাপ্তাই ফায়ার সাভিসের কর্মী। অন্ত তালুকদার বর জুয়েলের দোকানের সহকারী ছিল।

বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ টুটুন মজুমদার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image