• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

যুক্তরাষ্ট্রে গাড়ি দুর্ঘটনায় রাউজানের মুহিতুল  মারা গেলেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০১ পিএম
রাউজানের মুহিতুল  মারা গেলেন
যুক্তরাষ্ট্রে গাড়ি দুর্ঘটনা

আন্তর্জাতিক ডেস্ক : ওয়াশিংটন ডিসিতে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত পাঁচ বাংলাদেশি শিক্ষার্থীর একজন মারা গেছেন। বোস্টন থেকে ওয়াশিংটনে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনার শিকার হন বাংলাদেশি শিক্ষার্থীরা।

পাঁচ দিন মৃত্যুর সঙ্গে লড়ে হার মানলেন বোস্টন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্সের ছাত্র মুহিতুল ইসলাম।

গত ২১ ফ্রেব্রুয়ারি স্থানীয় সময় সকাল পৌনে ৮টার দিকে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসির জাতীয় চিড়িয়াখানার কাছে কানেকটিকাট এভিনিউয়ে দুটি গাড়ির মধ্যে সংঘর্ষ হয়। এতে একই গাড়িতে থাকা পাঁচ বাংলাদেশি শিক্ষার্থী গুরুতর আহত হন। এদের তিন জন বাংলাদেশ থেকে সম্প্রতি বোস্টনে পড়তে যান।   

আহতদের স্থানীয় জর্জ ওয়াশিংটন হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু স্থানীয় সময় রোববার (২৬ ফেব্রুয়ারি) মারা যান বোস্টন ইউনিভার্সিটির শিক্ষার্থী মুহিতুল ইসলাম (২১)। মুহিতুলের বাড়ি চট্টগ্রামের রাউজানে। 

আহত বাকি চার জন হলেন: হুমায়ুন আহমেদ, নাইমুল ইসলাম সজিব, রাজু আহমেদ ও বোরহান উদ্দিন। এদের বয়স ১৯ থেকে ২৪ বছরের মধ্যে। মারাত্মক আহত একজন এখনও স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। বাকিদের হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। 

স্থানীয় প্রবাসীরা জানান, সোমবার (২৭ ফেব্রুয়ারি) হাসপাতাল থেকে মুহিতুলের মরদেহ হস্তান্তর করার পর ভার্জিনিয়ায় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর মরদেহ পাঠানো হবে বাংলাদেশে। 

এর আগে, গত ১৩ ফ্রেব্রুয়ারি রাতে কানাডার টরন্টোতে এক সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হন। মারাত্মক আহত হয়ে হাসপাতালে এখনও চিকিৎসাধীন সংগীত শিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image