• ঢাকা
  • বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কিশোরগঞ্জের জেলা প্রশাসকের সহায়তা পেল মেধাবী ছাত্র


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৬ পিএম
মেধাবী ছাত্র জেলা প্রশাসকের সহায়তা
জেলা প্রশাসকের সহায়তা নিচ্ছে মেধাবী ছাত্র আমিনুল

কিশোরগঞ্জ প্রতিনিধি, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়া আমিনুল ইসলাম নামে এক মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা দিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। বুধবার (১৩ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে ২০ হাজার টাকার চেক তুলে দেন তিনি। মেধাবী এ শিক্ষার্থী জেলা শহরের নগুয়া এলাকার মৃত আব্দুল করিমের পুত্র।

জানা যায়, অদম্য মেধাবী আমিনুল ভর্তি পরিক্ষায় উত্তীর্ণ হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পায়। তার পিতা মারা যাওয়ায় সংসারে নেমে আসে অভাব অনটন। আমিনুলের ছোট ভাই আতিকুল একটি ওয়ার্কসপে কাজ করে। বড় ভাই আব্দুল্লাহ ফুচকা বিক্রি করে। এভাবে চলে তাদের টান পুড়নের সংসার। আমিনুল মেধাবী হওয়ায় তার পড়াশুনা চালিয়ে যাবার জন্য তার পরিবার সবসময় উৎসাহ যুগিয়েছে। আমিনুল এসএসসি ও এইচএসসিতে বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ পেয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম আমিনুল ইসলামকে পরামর্শ দিয়েছে নিজের আত্মসম্মানবোধ বজায় রাখার জন্য। ডাক্তার হয়ে মানুষের সেবা করার পরামর্শও দিয়েছেন তিনি।
তাছাড়া অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ গোলাম মোস্তফা তার ব্যক্তিগত তহবিল থেকে ৩ হাজার টাকার একটি চেক প্রদান করেন এবং একটি পাঞ্জাবি উপহার দেন।
আর্থিক সহায়তা প্রদান কালে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ হাবিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এ.কে.এম শামছুল ইসলাম খান মাসুম ও আমিনুলের মাতা নাছিমা আক্তার।

ঢাকানিউজ২৪.কম / রাজিবুল হক সিদ্দিকী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image