• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রায়পুরায় সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে নিহত ১, আহত ৮


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২০ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪২ পিএম
য় দুই গ্রুপের সংঘর্ষে
১ জন নিহত, আহত ৮

বোরহান মেহেদী, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার বিরোধের জেরে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে ১ জন নিহত হয়েছে। এসময় টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়েছে উভয় পক্ষের অন্তত ১০ জন। নিহত ওই ব্যক্তির নাম আজগর আলী (৫৫)। সে ওই এলাকার আশ্রাব আলীর ছেলে ও বর্তমান ইউপি সদস্য খালেক হাজী সমর্থক।

শনিবার (১৯ নভেম্বর) সকালে রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় একই এলাকার মঞ্জুর আলীর ছেলে জামির আলী, তাহার আলীর ছেলে শাহীন আলী, সামসুল হকের ছেলে বাচ্চু মিয়া, আশ্রাব আলীর ছেলে চাঁণ মিয়া সহ আরোও কয়েকজন আহত হয়েছে বলে জানান স্থানীয়রা।

স্থানীয়রা জানায়, প্রায় ৪ মাস আগে গজারিয়াকান্দি গ্রামের সাবেক ইউপি সদস্য শাহ আলমের লোকজন বর্তমান ইউপি সদস্য খালেকের সমর্থকদের গ্রামছাড়া করে। দীর্ঘদিন গ্রামের বাইরে থাকার পর আজ শনিবার সকালে খালেক সমর্থকরা পুণরায় গ্রামে ফেরার চেষ্টা করলে দুই গ্রুপের সংঘর্ষ বাঁধে। এসময় টেটার আঘাতে আজগর আলীর মৃত্যু হয়। এবং আরোও কয়েকজন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে নরসিংদীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা খান নুরউদ্দিন মো জাহাঙ্গীর জানান, সকাল সাড়ে দশটায় হাসপাতালে টেঁটাবিদ্ধ অবস্থায় একজনকে নিয়ে আসা হয়। তার শরীরে একাধিক টেঁটাবিদ্ধ হয়েছে। এর মধ্যে একটি টেঁটা ঢুকে ফুসফুস ছিদ্র হওয়ায় তার মৃত্যু হয়।

রায়পুরা থানার উপ-পরিদর্শক নাসির উদ্দিন জানান, সকাল সাড়ে দশটায় হাসপাতালে এসে তার মরদেহের সুরতহাল করা হয়। প্রাথমিক সুরতহালে তার শরীরে ৬টি টেঁটা বিদ্ধ দেখা গেছে।

রায়পুরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image