• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চলন্ত ট্রেনের ছাদ থেকে ছিটকে পড়ল দু’জন, নিহত ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১২ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৪২ পিএম
চলন্ত ট্রেনের ছাদ থেকে ছিটকে পড়ল দু’জন,  নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় চলন্ত ট্রেনের ছাদ থেকে ছিটকে পড়ে মাঈনউদ্দিন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আরো একজন গুরুতর আহত হয়। 

শুক্রবার রাত পৌণে ১২ টার দিকে তিতাস কমিউটার ট্রেন ব্রাহ্মণবাড়িয়া থেকে আখাউড়ায় যাওয়ার সময় শহরের কলেজ রেলগেট এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মাঈনউদ্দিন কুমিল্লার হোমনা উপজেলার ঘনিয়ারচর গ্রামের মৃত রোককু মিয়ার ছেলে। অপর আহত হলেন, নরসিংদী জেলার বেলাব উপজেলার বাড়িচা গ্রামের আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে জগত মিয়া (৫০)।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ফাড়িঁর ইনচার্জ মোঃ হাতেম আলী ভূইয়া জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে আখাউড়াগামী তিতাস ট্রেনটি শহরের কলেজ রেলগেট এলাকা পার হওয়ার সময় ওই দুই ব্যক্তি ট্রেনের ছাদ থেকে নিচে পড়ে যায়। এ সময় মাইনউদ্দিন ট্রেনের নিচে পড়লে বাম পা কাটা পড়ে। অপর আরেক একজন জগত মিয়া রেললাইনের পাশে ছিটকে পড়েন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় চিকিৎসাধীন অবস্থায় মাইনউদ্দিনের মৃত্যু হয়। আহত জগত মিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা আছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image