• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিরাজগঞ্জে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে কিশোরের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০২ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০১ পিএম
সিরাজগঞ্জে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে কিশোরের
মৃত্যু

মোঃ মাসুদ রানা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে  ঝাঁপ দিয়ে আব্দুল রহমান (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ সময় তার সাথে থাকা অপর দুই বন্ধু ফাহিম ও জিহাদ নিখোঁজ রয়েছে।

বুধবার (২ আগস্ট) সকালে উল্লাপাড়া ঘাটিনা ব্রিজ এলাকার গুচ্ছগ্রামে রেল লাইনের পাশে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
তারা এক সাথে ঢাকায় ঘুরতে গিয়েছিল বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে চিত্রা এক্সপ্রেস ট্রেনে করে তারা উল্লাপাড়া থেকে হঠাৎ ঢাকায় বেড়াতে যান। রাতে ফাহিম ও জিহাদ তাদের পরিবারকে ফোন করে জানায় যে তারা ঢাকার কমলাপুর রেলস্টেশনে আছে।

পুলিশ ও স্থানীয়রা আরও জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা রাতে রাজশাহীগামী কোনো এক ট্রেনে ওঠে উল্লাপাড়া ঘাটিনা ব্রিজ পাড় হয়ে নিজ বাড়ির কাছে আসে। তখন আব্দুর রহমান চলন্ত ট্রেন হতে নামতে নামতে ঝাঁপ দিয়ে মারা যান। তবে তাৎক্ষণিক বাকি দু’জনের কোনো খবর পাওয়া যায়নি।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিচালক এসআই রূপ সাহা জানান, ধারণা করা হচ্ছে ট্রেন থেকে নামার উদ্দেশ্যে ঝাঁপ দিয়ে এ ঘটনা ঘটতে পারে। তবে তদন্ত করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করছে পুলিশ। লাশ  উদ্ধার করে মর্গে পাঠানোর জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image