• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভারতীয় ছবি রিলিজের পক্ষে আমি না : অভিনেতা রুবেল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৩ পিএম
ভারতীয় ছবি রিলিজের পক্ষে আমি না
মাসুদ পারভেজ রুবেল

এম বেলাল উদ্দিন, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি: বাংলাদেশে হিন্দি সিনেমা মুক্তি দেওয়ার বিষয়ে মাসুদ পারভেজ রুবেল বলেন, আমাদের ফিল্মের অবস্থা ভালো নেই। আবার অন্যদেশের ছবি চালানোর চেষ্টা, চিন্তা-ভাবনা চলছে। নিজের দেশকে আমরা চালাতে পারিনা, সেখানে অনেক দামি ফিল্ম যদি এখানে আসে সেখানে ফিল্মের অবস্থা আরও খারাপ হবে। অন্য কেউ স্বীকার করুক বা না করুক আমি একবাক্যে এটা স্বীকার করব।

তিনি আরও বলেন, ‘নতুন যাদের কাজ করার চিন্তাভাবনা ছিল তারা আমাগীতে কাজ করতে পারবে না। আমি প্রতিবাদ করছি, করব। ভারতীয় ছবি রিলিজের পক্ষে সবাই থাকলেও আমি সেই পক্ষে না।

চট্টগ্রামের রাউজানের গহিরা এজে ওয়াই এস এম বহুমুখি উচ্চ বিদ্যালয়ের কারতে ও সেল্ফ ডিফেন্স প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চিত্রনায়কদ মাসুদ পারভেজ রুবেল এসব কথা বলেন।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে রাউজানে শিক্ষার্থীদের কারাতে প্রশিক্ষণ প্রদান করেন অভিনেতা রুবেল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ডা. দীপক সরকার। প্রধান বক্তা ছিলেন সিহান প্রফেসর অজয় দে। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুল হক। পরে চিত্রনায়ক রুবেল শিক্ষার্থীদের কারাতে প্রশিক্ষণ প্রদান করেন।


গণতন্ত্র ও প্রাণ প্রকৃতি ধ্বংস করছে দায়িত্বহীন সরকার- মোস্তফা মোহসীন মন্টু

আজ ৮ই জানুয়ারি-২০২৩, রবিবার বিকাল ৪টায় গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের যুগপৎ আন্দোলনের অবস্থান কর্মসূচী সফল করতে সভা অনুষ্ঠিত হয়।

গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির যৌথ সভায় গণফোরাম সভাপতি জননেতা মোস্তফা মোহসীন মন্টু বলেন- চারদিকে এক বিভীষিকাময় অবস্থা সৃষ্টি করছে ক্ষমতা দখল করা গণবিরোধী সরকার। ঢাকার আশেপাশে সব নদীগুলো বিষাক্ত করে ফেলেছে। যেখানে গণতন্ত্র বিষাক্ত হয়ে যায় সেখানে সবকিছুই বিষাক্ত হয়ে যায়। গণতন্ত্র ও প্রাণ-প্রকৃতি ধ্বংস করছে দায়িত্বহীন সরকার।

আজ বিকাল ৪টায় গণফোরাম সভাপতির কার্যালয়ে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির যৌথ সভা অনুষ্ঠিত হয়।

আগামী ৪ঠা ফেব্রুয়ারি-২০২৩ গ্যাস-বিদ্যুৎ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে নিরপেক্ষ-নির্দলীয় সরকারের দাবীতে গণতন্ত্র পুনরুদ্ধারে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করবে গণফোরাম-বাংলাদেশ পিপলস পার্টি যৌথ সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

যৌথ সভায় আলোচনা করে বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সর্দার চাখারী, গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব আবদুল কাদের।

উপস্থিত ছিলেন গণফোরাম সভাপতি পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, বাংলাদেশ পিপলস পার্টির কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাসানী, সভাপতি পরিষদ সদস্য আতিকুর রহমান লিটন, বিলকিস খন্দকার, ভাইস চেয়ারম্যান নাসিমা খাতুন চন্দ্রা প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image