• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরের খানসামায় ধানক্ষেত থেকে একজনের লাশ উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৩ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১১ পিএম
ধানক্ষেত থেকে
একজনের লাশ উদ্ধার 

মোঃআব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের ধানক্ষেত থেকে এক ভাংরি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত একরামুল হক উপজেলার ৬ নং গোয়ালডিহি ইউনিয়নের তেলিপাড়া গ্রামের ঘটু মিয়ার ছেলে।

১৩ নভেম্বর রবিবার সকালে উপজেলার বেলানপাড়া ও দেওয়ানীপাড়ার মাঝামাঝি এলাকায় শহিদুল ইসলামের ধানক্ষেত থেকে  একরামুলের লাশ উদ্ধার করে পুলিশ। 

পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় গতকাল সকাল আটটায় একরামুল হক ব্যবসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন সারাদিন ব্যবসার কাজ শেষে উপজেলার পুলেরহাট বাজারে ভ্যান রেখে নিখোঁজ হন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তদন্ত কর্মকর্তা তৌওহিদুল ইসলাম জানান সিআইডি ক্রাইম সিন দল এসেছে তদন্ত চলছে। লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।এলাকাবাসী ও পরিবারের দাবি এটি হত্যাকান্ড।ময়না তদন্তের রিপোর্ট হাতে এলেই প্রকৃত ঘটনা জানা যাবে।

ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন,থানা অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায়, থানা তদন্ত কর্মকর্তা তাওহিদুল ইসলাম ও সিআইডি ক্রাইম সিন দল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image