• ঢাকা
  • শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় মোঃ ইকবাল হোসেনকে সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৭ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:২১ পিএম
নির্বাচিত হওয়ায়
শ্রেষ্ঠ অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেনকে সংবর্ধনা

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ প্রতিযোগিতায় প্রতিষ্ঠান প্রধান কলেজ ক্যাটাগরিতে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেনকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা প্রদান করা হয়েছে।বুধবার কলেজ পরিবারের আয়োজনে এই সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়।

প্রভাষক মোঃ সামছুজ্জামানের সভাপতিত্বে ও প্রভাষক আব্দুল মান্নানের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন কলেজ গভার্নিং বডির সদস্য গাজী এখলাছ উদ্দিন পিন্টু, প্রভাষক মোঃ আবু কাউছার, মোঃ সোহেল মিয়া, নবীনগর থানা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কাউছার আলম। এছাড়াও অত্র কলেজের সকল প্রভাষক ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

কলেজ অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেন তার বক্তব্যে তাকে নবীনগর উপজেলার মধ্যে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত করায় সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞা প্রকাশ করেন। তিনি বলেন, তিনি ২০২২ সালের ১লা নভেম্বর লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করার পর থেকেই অত্র কলেজের সম্মানিত প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদের সার্বিক দিকনির্দেশনা ও সুদক্ষ নেতৃত্বে কলেজটিকে যথাযথ ভাবে পরিচালনা করে আসছেন।আগামীর পথচলায় তিনি সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করেন।

এবিষয়ে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদ ঢাকা থেকে এক ভিডিও বার্তার মাধ্যমে অত্র কলেজের অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেনের এমন গৌরবময় অর্জনে কলেজ পরিবারের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং তিনি কলেজটিকে তার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সকলের দোয়া ও সহযোগিতায় কামনা করেন।

এছাড়াও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ প্রতিযোগিতায় শ্রেষ্ঠ রোভার নির্বাচিত হয়েছেন লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের শিক্ষার্থী আব্দুল হাই আল হাদী এবং হামদ ও নাথ প্রতিযোগিতায় সাইফুল ইসলাম রনি, ইংরেজি বক্তব্যে আব্দুল্লাহ্ আল সাহিল প্রথম হওয়ায় তাদেরকেও কলেজ পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠান শেষে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের ২০২১-২২ শিক্ষাবর্ষের নির্বাচনী পরিক্ষার ফলাফল ঘোষণা করা হয় এবং মেধা স্থান অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image