• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সন্ত্রাসী হামলায় কুষ্টিয়ায় বেসরকারি টিভির সাংবাদিক আহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৯ পিএম
কুষ্টিয়া
আহত সাংবাদিক বেলাল

নিউজ ডেস্ক: কুষ্টিয়ায়  বেসরকারি টেলিভিশনের এক সাংবাদিক সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। শনিবার সকালে শহরের নিশান মোড় এলাকায় হামলার ঘটনা ঘটে। এদিন সাত আট জন সন্ত্রাসী লোহার রড দিয়ে সাংবাদিক শেখ হাসান বেলালের ওপর আক্রমণ করে। তিনি গুরুতর আহত হয়ে কুষ্টিয়ার সদর জেনারেল হাসপাতালে ভর্তি হোন। আহত সাংবাদিক কুষ্টিয়ার আরটিভির স্টাফ রিপোর্টার বলে জানা গেছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, আহত সাংবাদিক বেলাল হামলাকারীদের একজন স্থানীয় এক পাখির দোকানিকে চিনতে পেরেছেন। তবে কী কারণে হামলা হয়েছে তা বলতে পারেননি তিনি। 

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. আরিফুল ইসলাম বলেন, ‘সাংবাদিকের মাথায় ৪টি সেলাই দেওয়া হয়েছে। তিনি আমাদের পর্যবেক্ষণে আছেন।’

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ হাসপাতালে সাংবাদিক বেলালকে দেখতে যান। তিনি বলেন, ‘অপরাধী যেই হোক দ্রুত আইনের আওতায় আনা হবে।’

এদিকে, এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব ও সাধারণ সম্পাদক সোহেল রানা ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান। 
  

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image