• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অপহরণের দুই দিন পর স্কুলছাত্রী উদ্ধার, শাস্তির দাবিতে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫০ পিএম
অপহরণের দুই দিন পর স্কুলছাত্রী উদ্ধার, শাস্তির দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার রামগতিতে অপহরণের দুই দিন পর স্কুলছাত্রী তাসমিয়া আক্তার মুনিয়াকে উদ্ধার করা হয়। তবে অপহরণকারীদের গ্রেপ্তার করতে এখনো পারেনি পুলিশ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে নোয়াখালী থেকে রামগতি থানা পুলিশ তাকে উদ্ধার করে।

এদিকে মো. সাগরসহ অপহরণের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে চরনেয়ামত জনতা মডেল একাডেমিসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ করে। তথ্য পেয়ে লক্ষ্মীপুরের রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার ঘটনাস্থল গিয়ে অপহরণকারীদের কে গ্রেপ্তারের আশ্বাস দেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন চরনেয়ামত জনতা মডেল একাডেমির প্রধান শিক্ষক আবদুল কাদের, চর আলগী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, অপহৃত স্কুলছাত্রীর চাচা মো. সোহেল, শিক্ষার্থী মনির হোসেন, মো. ইসরাফিল ও হাফছা আক্তার মুনিয়া।

এসময় মানববন্ধনে স্কুলছাত্রীর চাচা মো. সোহেল জানান, স্কুলে যাওয়া আসার সময় সাগর মুনিয়াকে উত্যক্ত করতো। এনিয়ে তার পরিবারের কাছে অভিযোগ করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে রোববার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে স্কুলে যাওয়ার পথে চরনেয়ামত এলাকা থেকে সাগরসহ কয়েকজন মুনিয়াকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। পুলিশ মুনিয়াকে উদ্ধার করেছে। কিন্ত অপহরণ কারীদের কে এখনো গ্রেপ্তার করতে পারেনি। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারসহ বিচারের আওতায় আনার দাবি জানাই।

উদ্ধার হওয়া মুনিয়া চরনেয়ামত জনতা মডেল একাডেমির নবম শ্রেণির ছাত্রী ও চরনেয়ামত গ্রামের মনির হাওলাদারের মেয়ে। অভিযুক্ত সাগর একই এলাকার আকবর মাঝির ছেলে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, মুনিয়াকে উদ্ধার করা হয়েছে। তাকে নোয়াখালী থেকে নিয়ে আসা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আশা করছি খুব দ্রুত গ্রেফতার করতে পারবো।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image