• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সেরা চা গ্রাহকদের সম্মাননা প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৮ পিএম
সেরা চা গ্রাহকদের সম্মাননা প্রদান
সম্মাননা প্রদান

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : মুক্তিযোদ্ধাদের অর্ধেক দামে চা, মাদকবিরোধী প্রচারণা, সেরা চা গ্রাহক সম্মাননা এবং চা বিক্রির টাকায় পাঠাগার গড়ে প্রশংসা কুঁড়ানো ময়মনসিংহের গৌরীপুরের চা বিক্রেতা হারুন মিয়া এবারও সম্মননা দিয়েছেন সেরা চা গ্রাহকদের।

বুধবার বিকালে গৌরীপুর পৌর শহরের আরশেদ আলী কমপ্লেক্সে আয়োজিত এক অনুষ্ঠানে হারুন টি হাউসের অর্ধশতাধিক সেরা চা গ্রাহককে দেয়া হয় সম্মাননা ও পুরস্কার।  

সাংবাদিক আলম ফরাজী প্রধান অতিথি থেকে গ্রাহকদের হাতে সম্মানা পুরস্কার তুলে দেন।

সম্মাননা শেষে দোকানের নিয়মিত চা গ্রাহকদের নিয়ে পৌর শহরে মাদক বিরোধী প্রচারণা ও শোভাযাত্রা করা হয়।

চা দোকানি হারুন মিয়া জানান, তিনি ২০১৭ সাল থেকে সেরা চা গ্রাহকদের সম্মননা দেয়া শুরু করেছেন। সারা বছর চা-পাতা ক্রয় করে যে উপহার পান সেগুলো জমিয়ে রেখে বছর শেষে সেরা গ্রাহকদের পুরস্কার দেন। এবং চা বিক্রির টাকায় দোকানেই পাঠাগার গড়ে তোলেছে।

ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ এমদাদুল হকের সভাপতিত্বে মাদকবিরোধী প্রচারাভিযানে বক্তব্য দেন ভুটিয়ারকোনা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ গোলাম মোহাম্মদ, গৌরীপুর মহিলা (অর্নাস) ডিগ্রী কলেজের প্রভাষক কবি সেলিম আল রাজ, কামাল হোসেন, চা দোকানি হারুন মিয়া, সাংবাদিক রইছ উদ্দিন, আশিকুর রহমান রাজিব, শ্যামল ঘোষ প্রমুখ।
হারুন মিয়ার বাড়ি গৌরীপুর পৌর শহরের সতিষা মহল্লায়। অভাবের তাড়নায় ২০১০ সালে স্কুল ছাড়তে হয় তাকে। জীবিকার তাগিদে ২০১৪ সালে পৌর শহরের কালীখলা মহল্লায় জালাল হোটেল এন্ড রেস্টুরেন্টের বারান্দার অংশ ভাড়া নিয়ে চা দোকান দিয়েছেন তিনি। এখন চা বিক্রির পাশাপাশি তিনি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে উচ্চ মাধ্যমিকে পড়াশোনা করেছেন। চা বিক্রির টাকায় দোকানেই গড়ে তোলেছেন পাঠাগার। পাশাপাশি গ্রাহকদের জন্য রয়েছে বিনামূল্যে পত্রিকা পড়ার ব্যবস্থা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image