• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাস-ট্রেন, লঞ্চে তিল ধারণের ঠাঁই নেই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৩০ পিএম
বাস-ট্রেন, লঞ্চে তিল ধারণের ঠাঁই নেই

ডেস্ক রিপোর্টার:  রাজধানীমুখী মানুষের ভিড় শেষ মুহূর্তেও বেড়েছে ট্রেনেও। কিছু ট্রেন দেরিতে আসায় কিছুটা বিড়ম্বনায় পড়তে হয় যাত্রীদের।

লঞ্চে স্বস্তিতে ঢাকায় পৌঁছালেও আছে বাড়তি ভাড়া নেওয়ার অভিযোগ রয়েছে। শনিবার (৭ মে) উত্তরবঙ্গ থেকে আসা বাসগুলোকে সড়কে পড়তে হয়েছে জ্যামে।

ট্রেনের যাত্রীরা বলেন, অফিস-স্কুল খোলায় ফিরে আসতে হলো। কি পরিমাণে ভোগান্তি হয়েছে বলা মুশকিল, প্রতিটি প্লাটফর্মে মানুষ তুলেছে। এসি  কেবিনেরও যাত্রী তুলেছে। খুবই অবস্থা খারাপ।
   
ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফেরার পালা। কমলাপুর রেল স্টেশনেও উপচে পড়া ভিড় ঢাকা ফেরত মানুষের। প্রতিটি ট্রেনই অতিরিক্ত যাত্রী নিয়ে ঢাকায় ফিরেছে ট্রেন। কয়েকটি ট্রেন ২ থেকে ৩ ঘণ্টা পর্যন্ত দেরিতে পৌঁছায় বিড়ম্বনায় পড়তে হয় যাত্রীদের।

রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনালে কর্মজীবী মানুষের ভিড়ে তিল ধারণের ঠাঁই নেই কোনো লঞ্চেই। ঈদের ছুটি শেষে শনিবার সকালে ঢাকা ফেরা মানুষের জনস্রোত দেখা গেছে। কারণ রোববার থেকেই খুলছে সব সরকারি এবং বেসরকারি অফিস আদালত।
 
যাত্রীরা জানান, অন্যবারের তুলনায় এবার ভোগান্তি কমায় অনেকটা স্বস্তিতেই ঈদ উদযাপন করতে পেরেছেন। তবে অভিযোগ তাদের বাড়তি ভাড়া নেওয়ার।

শেষ মুহূর্তে সড়কপথেও বেড়েছে যাত্রীচাপ। উত্তরবঙ্গ থেকে আসা বাসগুলোকে সড়কে পড়তে হয়েছে জ্যামে। বেসরকারি হিসেবে এবার ঈদ করতে রাজধানী ছেড়ে যান প্রায় এক কোটির বেশি মানুষ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image