• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সড়ক দুর্ঘটনায় আহত জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এমপি বাবলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ৩০ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৫৪ পিএম
বাবলা
বিছানায় বাবলা

নিউজ ডেস্ক: সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা -৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা। আজ শুক্রবার দুপুরে রাজধানীর পোস্তগোলায় উল্টো দিকে থেকে আসা একটি পিকআপ বাবলার গাড়িকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিজ নির্বাচনি এলাকা কদমতলী থেকে জুম্মার নামাজ আদায় ও এলাকাবাসীর মধ্যে কোরবানির মাংস বিতরণ শেষে গুলশানে নিজ বাসভবনে ফিরছিলেন বাবলা। পথে শ্যামপুরের পোস্তগোলায় উল্টো দিকে থেকে আসা একটি পিকআপ বাবলার গাড়িকে ধাক্কা দিয়ে দুমড়ে মুচড়ে ফেলে। এতে গাড়িতে বসে থাকা সৈয়দ আবু হোসেন বাবলা ডান হাত ও ঘাড়ে মারাত্মক আঘাত পান। তাৎক্ষণিকভাবে তার গাড়িবহরে থাকা দলীয় নেতাকর্মীরা বাবলাকে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে নিয়ে যান।

বাবলার প্রেস অ্যান্ড পলিটিকাল সচিব সুজন দে জানান , শুক্রবার বিকেল ৩টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ঢাকা -৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা। সৃষ্টিকর্তার অশেষ কৃপায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান তিনি। প্রাথমিক চিকিৎসা শেষে বাবলাকে ৭দিনের সম্পূর্ণ বেডরেস্ট থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এ দিকে বাবলার গাড়িকে ধাক্কা দেওয়া গাড়ির ড্রাইভার ও হেলপারকে সিরাজদিখান থেকে আটক করেছে শ্যামপুর থানা পুলিশ। তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া গ্রহণের প্রস্তুতি চলছে।

এদিকে বাবলাকে হাসপাতালে দেখতে ছুটে যান ঢাকা-৫ আসনের আওয়ামী লীগ দলীয় এম পি কাজী মনিরুল ইসলাম মনুসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image