• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নরসিংদীতে মেডিকেল কলেজ এবং নার্সিং ইনস্টিটিউট প্রতিষ্ঠা করা হবে: শিল্পমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৪ পিএম
নরসিংদীতে মেডিকেল কলেজ এবং নার্সিং ইনস্টিটিউট প্রতিষ্ঠা
শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন

নিউজ ডেস্ক: শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, নরসিংদীতে একটি মেডিকেল কলেজ এবং একটি নার্সিং ইন্সটিটিউট প্রতিষ্ঠা করা নরসিংদীর মানুষের প্রাণের দাবি। এ লক্ষ্যে সম্ভাব্য সবকিছু করা হবে।

৫ জুন, রাজধানীর কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের মুক্তিযোদ্ধা মিলনায়তনে নরসিংদী জেলা নার্সেস ওয়েল ফেয়ার এসোসিয়েশন আয়োজিত কৃতি নার্সদের মাঝে সম্মাননা প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এ কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ আসনের এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, সংরক্ষিত মহিলা আসনের এমপি তামান্না নুসরাত বুবলি, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বিশিষ্ট সমাজ সেবক মনজুরুল মজিদ মাহমুদ সাদি এবং নরসিংদী চেম্বারের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির। প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শহীদুর রশিদ ভূঁইয়া।  

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে ২০২০ সালে শুরু হওয়া বৈশ্বিক দুর্যোগ কোভিড-১৯ মোকাবিলায় আমরা বিশ্বের বিভিন্ন দেশের তুলনায় সাফল্য লাভ করেছি। এটি সম্ভব হয়েছে চিকিৎসা সেবায় নিয়োজিত আমাদের ডাক্তার, নার্স এবং স্বাস্থ্য পেশাজীবীদের জন্য।

এসোসিয়েশনের সদস্যদের দাবির প্রেক্ষিতে ‘সিনিয়র স্টাফ নার্স’ পদের নাম পরিবর্তন করে ‘নার্সিং কর্মকর্তা’ করার বিষয়টি মন্ত্রী যথাযথ ফোরামে তুলে ধরবেন বলে আশ্বাস প্রদান করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image