• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নরসিংদীতে গোয়েন্দা পুলিশ হেফাজতে নারীর মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৭ এএম
নরসিংদীতে গোয়েন্দা
পুলিশ হেফাজতে নারীর মৃত্যু

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে গোয়েন্দা পুলিশ হেফাজতে নুরতাজ বেগম নামে একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ৮ টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর থেকেই গোয়েন্দা পুলিশসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতাল পরিদর্শন করেন। নিহত নুরতাজ বেগম (৬০) পৌর শহরের দক্ষিণ কান্দা পাড়া এলাকার বাসিন্দা মৃত পিয়ার হোসেনের স্ত্রী। 

পুলিশ জানিয়েছে, বুধবার রাত সাড়ে ৮টার দিকে ডিবি পুলিশের এসআই নাইমুল মোস্তাকের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল নিহত নুরতাজ বেগমকে ১০ কেজি গাজাসহ নরসিংদীর ভেলানগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে ডিবি পুলিশের কার্যালয়ে রাখা হয়। এরপর রাত ৩টার দিকে সে অসুস্থ বোধ করে। পরে তাকে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সকাল পৌনে ৮টার দিকে তার বুকে ব্যথা অনুভব করেন। এর কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। 

এদিকে গোয়েন্দা পুলিশ হেফাজতে নুরতাজ বেগমের মৃত্যু হলেও দুপুর ১২টা পর্যন্ত তার স্বজনদের হাসপাতালে দেখা যায়নি। 

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. মো. পলাশ মোল্লা বলেন, ব্যথা নিয়ে রাতে রোগী ভর্তি হয়। চিকিৎসা দেয়ার পর তিনি অনেকটাই সুস্থ হয়ে উঠেছিলেন। সকাল সাড়ে ৭টার দিকে তার বুকে ব্যথা শুরু হয়। আমরা চিকিৎসা দিয়েছি। তার হার্ট অ্যাটাক হয়ে মৃত্যু হয়েছে বলে ধারনা করছি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ বলা যাবে।

ডিবি পুলিশের এসআই নাইমুল মোস্তাক বলেন, নিহত নুরতাজ একজন মাদক ব্যবসায়ী। তাকে ১০ কেজি গাজাসহ গ্রেপ্তার করা হয়। রাতে অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করা হয়। সকালে হার্ট অ্যাটাক হয়ে তার মৃত্যু হয়। তার বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image