• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে বিদ্যালয় ছুটি দিয়ে নির্বাচনী সভা আ'লীগ প্রার্থীর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:১১ পিএম
বিদ্যালয় ছুটি দিয়ে নির্বাচনী সভা আ'লীগ প্রার্থীর
নির্বাচনী সভা আ'লীগ প্রার্থীর

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরলে নির্ধারিত সময়ের পূর্বে একটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ছুটি দিয়ে নির্বাচনী সভা করেছে এক আওয়ামী লীগ প্রার্থী।

২৮ মে শনিবার দিনাজপুরের বিরল উপজেলার রঘুপুর উচ্চ বিদ্যালয়ে ৭নং বিজোড়া ইউনিয়নপরিষদের আগামী ১৫জুন অনুষ্ঠীতব্য নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ দলীয় প্রার্থী আমজাদ হোসেনের পক্ষে এই নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সময়সূচী অনুযায়ী সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যালয়ের ক্লাস অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ওই বিদ্যালয়ের শিক্ষার্থীদের সকাল ১১ টায় ছুটি দিয়ে নির্বাচনী সভা করা হয়।

সরেজমিন বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, বিদ্যালয় ছুটি হয়ে গেছে। আর মাঠের মধ্যে সামিয়ানা টানিয়ে চলছে আওয়ামী লীগের ৭নং বিজোড়া ইউনিয়নের নির্বাচনী সভা। মাঠে সারি সারি চেয়ার পাতা। সেখানে তিন শতাধিক নেতা-কর্মী বসে আছে।

মাইকে চলছে নির্বাচনী বক্তব্য। এদিকে, সভা  চলাকালীন বেলা পৌনে বারোটায় জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম বিদ্যালয়টি পরিদর্শনে আসেন।

এ বিষয়ে রঘুপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শাজাহান আলীর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, একটু ভুল হয়ে গেছে বিষয়টি ঠিক হয়নি।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী মোঃ আমজাদ হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের কাছে অনুমতি নেয়া হয়েছে।

আমি দুপুরের পর সভা শুরু করেছি। ভবিষ্যতে আর এরকম হবেনা।

এবিষয়ে জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। আজ(শনিবার) অফিস ছুটি থাকায় আগামীকাল(রবিবার) প্রধানশিক্ষককে শোকজ করে ঘটনার বিষয়ে জানতে চাওয়া হবে।

এবিষয়ে সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ শাহিনুর ইসলাম প্রমানিক জানান চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেনকে শোকজ করা হয়েছে।২৪ ঘন্টার মধ্যে জবাব চাওয়া হয়েছে।
 

ঢাকানিউজ২৪.কম / মোঃ আব্দুস সাওার/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image