• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্যিকী উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৮ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০৫ পিএম
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্যিকী উদযাপন

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর বিরামপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্যিকী উদযাপিত হয়েছে।  ৮ আগষ্ট বিরামপুর উপজেলা অডিটোরিয়ামে যথাযোগ্য মর্যাদায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্যিকী উৎযাপিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্তে অনুষ্ঠানের কার্যক্রম আরম্ভ হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু সহ আওয়ামী লীগ সমন্বিত সরকারি দলের সদস্য গণ। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন,সদস্য সদস্যাগণ সহ বিরামপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ মশিহুর রহমান সহ সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া গন সহ ভাতা ভোগীর সদস্য গণ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ব্যক্তিগণ শ্রদ্ধার সহিত বঙ্গবন্ধু শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জন্ম কাহিনী উপস্থাপন করেন। তারা বলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব না থাকলে শেখ মুজিবের এই সোনার বাংলা হত না। তারই জন্য আমরা পেয়েছি এই সোনার বাংলা। তারই অনুপ্রেরণায় আজ আমরা অনেক সুখে শান্তিতে বসবাস করতে পারছি। প্রতিটি ঘরে ঘরে গড়ে উঠুক তার মত শ্রেষ্ঠ নারী এই প্রত্যাশা সকলের বলে বক্তাগন তাদের বক্তব্য তুলে ধরেন।।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image