• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রীমঙ্গলে চা শ্রমিকদের মাঝে প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে কম্বল বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৪৯ পিএম
শ্রীমঙ্গলে চা শ্রমিকদের মাঝে
প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে কম্বল বিতরণ 

মো: জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার : শ্রীমঙ্গলে চার টি বাগানের দর্গম পাহাড়ি এলাকায়  চা-শ্রমিকদের মাঝে প্রথম আলো ট্রাস্টের উদ্যোগের শীত বস্ত বিতরণ করা হয়েছে।  

বৃহস্পতিবার  (২৫ জানুয়ারী) সকাল ১০ টায়  হোসনাবাদ চা–বাগানের নাটমণ্ডপ প্রাঙ্গণে  ২ শতাধিক  চা শ্রমিকদের হাতে তুলে দেওয়া হয় প্রথম আলো ট্রাস্টের কম্বল। বয়সের ভারে যাঁরা আসতে পারেননি, তালিকা দেখে তাঁদের বাড়িতে কম্বল পৌঁছে দেওয়া হয়।

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সহ-ভাপতি পংকজ কন্দ; সাংগঠনিক সম্পাদক বিজয় হাজরা বলেন,  চা–শ্রমিকনেতা ও শ্রীমঙ্গল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, হোসনাবাদ চা–বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি সুদাম তাঁতি; শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও  দৈনিক তৃতীয়  জহিরুল ইসলাম; আলোকচিত্রী কাজল হাজরা প্রমুখ উপস্থিত ছিলেন।

মালেক মিয়া বলেন, কম্বলটা পেয়ে  ভালো হইছে। গায়ে জড়িয়া ঘুমাইলে ঠান্ডা লাগতো নায়। ঘর থাকি বার হইলেও চাদ্দরের কাজ করব। ঠান্ডায় বহুত উপকার হইব।

চা–শ্রমিক সবিতা তাঁতি বলেন  ‘সন্ধ্যা থাকি প্রচুর ঠান্ডা লাগে । ঘরের ভিতরেও ঠান্ডা। আমার বাচ্চাটা ঠান্ডায় পড়াশোনা করতে পারে না। এই কম্বল গায়ে দিয়া বিছানায় বইয়া পড়তে পারব। 

প্রথম আলো ট্রাস্টের এই উদ্যোগে সহযোগিতা করছে ইলেক্ট্রো মার্ট লিমিটেড (কনকা)। শীতার্ত মানুষের জন্য প্রথম আলো ট্রাস্টে পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছে প্রতিষ্ঠানটি। এই অনুদানের টাকায় কেনা কম্বল অসহায় ও শীতার্ত মানুষের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image