• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রীমঙ্গলে বিদেশী ১২ বোতল মদ সহ একজন গ্রেফতার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৩ পিএম
শ্রীমঙ্গলে বিদেশী ১২ বোতল মদ
গ্রেফতার 

স্টাফ রিপোর্টার মৌলভীবাজার : মৌলভীবাজারে শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে ১২ (বার) বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ১ জন। মৌলভীবাজারে শ্রীমঙ্গলে ১২ বোতল বিদেশী মদ সহ এক জনকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। 

শনিবার ২৩ সেপ্টেম্বর সকালে  শ্রীমঙ্গল উপজেলাধীন  ৯নং সাতগাঁও ইউপি'র আমরাইলছড়া থেকে  অভিযান পরিচালনা করে  স্বপন ইসলাম সেলিম নামে এক ব্যক্তিকে ভারতীয় STERLING RESERVE মদ সহ তাকে গ্রেফতার করা হয়েছে। 

এব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার  ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে স্বপন ইসলাম সেলিম নামে একজনকে ১২ বোতল বিদেশী STERLING RESERVE মদ সহ তাকে গ্রেফতার করে  আমাদের  অফিসারা।  

এসময় তিনি আরোও জানান, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। আমরা ইতিমধ্যেই শ্রীমঙ্গল শহরে বিভিন্ন জায়গাতে অভিযান পরিচালনা করে বেশ ক'জনকে  মাদক সহ গ্রেফতার করেছি। শ্রীমঙ্গল উপজেলা  শহরকে মাদক মুক্ত করতে হবে জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজ ও জন সাধারণসহ সকলেই প্রশাসনকে সহযোগীতা করতে  এগিয়ে আসতে হবে 

স্বপন ইসলাম সেলিম নামে শ্রীমঙ্গল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। মাদক মামলা নং ২৮/০৯/২৩ নং।সেলিমকে শনিবার দুপুরে  মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image