• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাংঘর্ষিক রাজনীতি থেকে বেরিয়ে আসুন: মঈন খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৪৯ পিএম
দ্বিবার্ষিক কাউন্সিলের উদ্বোধন
ড. আব্দুল মঈন খান

নিউজ ডেস্ক:  এখনও সময় আছে, ৭ জানুয়ারি অনেক দূরে। ভাবুন, আলোচনায় বসুন, চিন্তা করুন, সংলাপ করুন। সাংঘর্ষিক রাজনীতি থেকে বেরিয়ে আসুন। আওয়ামী লীগ সরকার ক্ষমতা চিরস্থায়ী করতে জাতির মধ্যে বিভাজন তৈরি করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। জাতীয় প্রেস ক্লাবে বিএনপিপন্থি সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের দ্বিবার্ষিক কাউন্সিলের উদ্বোধন অধিবেশনে তিনি এ মন্তব্য করেন।

মঈন খান বলেন, তিনি বিভাজনের রাজনীতিতে বিশ্বাস করেন না। বিএনপিপন্থি সাংবাদিক, আওয়ামী লীগপন্থি সাংবাদিকে বিশ্বাস করেন না। দুঃখজনক হলেও আজকে আওয়ামী লীগ সরকার এই বিভাজন তৈরি করেছে। এই সরকার তাদের ক্ষমতা দীর্ঘ বা চিরস্থায়ী করতে জাতির মধ্যে বিভাজন তৈরি করেছে। এর চেয়ে বড় অপরাধ আর কিছু হতে পারে না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ হয়তো ভয় পাচ্ছে। আজকে যদি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়, সেখানে আওয়ামী লীগ হেরে যাবে। সেই কারণেই তো তারা অবাধ ও সুষ্ঠু নির্বাচন দিচ্ছে না। যে যত কথাই বলুক না কেন, মূল কারণ তো এটাই।

অধিবেশনে সভাপতিত্ব করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আব্দুল্লাহ। ইউনিয়নের মহাসচিব নুরুল আমিন রোকনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন সাংবাদিক রুহুল আমিন গাজী, এমএ আজিজ, এলাহী নেওয়াজ খান সাজু, আবদুল হাই শিকদার, কামাল উদ্দিন সবুজ, সৈয়দ আবদাল আহমেদ, বাকের হোসাইন, কাদের গণি চৌধুরী, শহীদুল ইসলাম, জাহাঙ্গীর আলম প্রধান প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image