• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফ থানার শ্রেষ্ঠ এস আই মো. মন্জু সম্মাননা ক্রেস্ট পেলেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৪০ পিএম
চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ টেকনাফ থানার
সম্মাননা ক্রেস্ট পেলেন এস আই মো. মন্জু

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : এবার চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর (এস আই) এর সম্মাননা ক্রেস্ট পেয়েছেন টেকনাফ থানার এস আই (নিরস্ত্র) মো. মন্জু ।

গত সোমবার  (২২ জানুয়ারি) চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ে অপরাধ পর্যালোচনা সভায় রেঞ্জ ডিআইজি নুরে আলম মিনা বিপিএম (বার), পিপিএম আনুষ্ঠানিক ভাবে তার হাতে এই সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

এসময় চট্টগ্রাম রেঞ্জের বিভিন্ন জেলার পুলিশ সুপাররা উপস্থিত ছিলেন।

স্বল্প সময়ে বেশ কিছু গুরত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, গুলি উদ্ধার, মাদক, সন্ত্রাস দমন, মামলা নিষ্পত্তিসহ, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে অবদান রাখায় তাকে চট্টগ্রাম বিভাগের সেরা সাব ইন্সপেক্টর নির্বাচিত করা হয়।

জানা যায়, এই পুলিশ কর্মকর্তা কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় কর্মরত রয়েছেন।  তরুণ এই পুলিশ কর্মকর্তা বিগত সময়ে সাহসিকতাপূর্ণ দায়িত্ব পালনকালে বেশ কয়েকবার আহত হয়েছেন।

এ বিষয়ে এস আই মো. মঞ্জু মহান আল্লাহ তায়ালার শুকরিয়া জ্ঞাপন করে বলেন, আমার শ্রদ্ধেয় পিতা-মাতা, চট্টগ্রাম রেঞ্জ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি), কক্সবাজার জেলা পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), অতিঃ পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া - টেকনাফ সার্কেল), টেকনাফ থানার অফিসার ইনচার্জ ও তদন্ত কর্মকর্তাসহ সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করি।

মো. মঞ্জু আরও বলেন, সকলের ভালোবাসা নিয়ে নব উদ্যমে আরও ভালো কাজ করে পুলিশ ডিপার্টমেন্টের ভাবমূর্তি উজ্জ্বল করতে দোয়া এবং আগামীতেও এর ধারাবাহিকতা বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।

এদিকে টেকনাফ থানার চৌকস পুলিশ অফিসার (এস আই) মো. মঞ্জু চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ এস আই হিসেবে পদক পাওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image