• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ সাদিক আর নেই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৪০ পিএম
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা
প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ সাদিক

নিউজ ডেস্ক:  মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান (এমএফএস) বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ সাদিক মারা গেছেন। শুক্রবার সকাল ৯টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।

বিকাশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল সাতটার দিকে বুকে ব্যথা অনুভব করলে মাহফুজ সাদিককে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকাল ৯টার দিকে চিকিৎসকেরা জানান, কার্ডিয়াক অ্যারেস্টে মারা গেছেন মাহফুজ সাদিক।

২০২১ সালে বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন মাহফুজ সাদিক। বিকাশ থেকে জানানো হয়, মাহফুজ সাদিকের জানাজা আজ বাদ আসর ধানমন্ডির তাকওয়া মসজিদে অনুষ্ঠিত হবে। পরে রায়েরবাজার কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হবে।

২০২১ সালে বিকাশে যোগ দেওয়ার আগে ২০০৭ সাল থেকে তিনি লন্ডনে বিবিসি ওয়ার্ল্ড নিউজে কর্মরত ছিলেন। একই সময় তিনি এমি ও বাফটা অ্যাওয়ার্ড প্রোগ্রামের প্রেজেন্টার ও প্রোডিউসার হিসেবেও কাজ করেছেন। এর আগে সিটি ব্যাংকের সহকারী ব্যবস্থাপক হিসেবে নিযুক্ত ছিলেন। ২০১৮ সালে তিনি লাইফ ফেলো রয়েল সোসাইটি অব আর্টস (এফআরএসএ) অ্যাওয়ার্ড পান। লন্ডনের কিংস কলেজ থেকে পাবলিক পলিসি বিষয়ে মাস্টার্স করেছিলেন মাহফুজ সাদিক।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image