• ঢাকা
  • রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ওয়াপসা-বিবি এক্সিকিউটিভ কমিটি দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৮ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৭ পিএম
ওয়াপসা-বিবি
এক্সিকিউটিভ কমিটি দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : এডুকেশন অরগানাইজেশান রিসার্চ ওয়াল্ড'স পোল্ট্রি সাইন্স এসোসিয়েশন বাংলাদেশ ব্রাঞ্চ (ওয়াপসা-বিবি) এক্সিকিউটিভ কমিটি দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৩-২৪ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৮ জুলাই) বসুন্ধরা আবাসিক এলাকার, রুপায়ন শপিং স্কয়ারে, নিজস্ব কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত চলবে।

উক্ত নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৭৬৯ জন। এক্সিকিউটিভ কমিটির সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছে ৪ জন। এতে নির্বাচিত হবেন ৩ জন। এছাড়া বাকি সব পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন প্রার্থীরা। প্রতিদ্বন্দ্বিতা করছেন, মোঃ দৌলত হোসেন, অধ্যাপক ড. মোঃ ইলিয়াস হোসেন, মোহাম্মদ নাজমুল সাকিব হামিম ও মোঃ জাকারিয়া ইসলাম।

নির্বাচন চলাকালীন সময়ে প্রার্থীরা বলেন, খুব সুন্দর একটি পরিবেশে আজকের এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই নির্বাচনের মাধ্যমে সকল সদস্য ভাইদের সাথে দেখা হবে, মিলন মেলা আমাদের। সকল পদেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন প্রার্থীরা। একটি পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তাই কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই। আমরা প্রার্থীরা সকলেই ভাই ভাই। যেই জয়ী হবে, তার সাথে এক হয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করব।

এসময় ভোটাররা বলেন, এই নির্বাচনে যারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এবং যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন সবাই আমাদের খুব কাছের মানুষ, সকলেই আন্তরিক। যেহেতু এটি একটি নির্বাচন, সবাইকে তো জয়ী করতে পারবো না। তবে যেই জয়ী হবে সে সবাইকে নিয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করবে এটাই আমাদের কাম্য।

নির্বাচন বিষয়ে মোঃ আব্দুল খালেক মজুমদার বলেন, সুষ্ঠ একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন কমিশন নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নিয়েছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সব পদেই নির্বাচিত, একটি পদে নির্বাচন করছেন চার জন প্রার্থী।

ভোট সুষ্ঠ হচ্ছে বলে নির্বাচন কমিশনার বলেন, প্রার্থীরা একে অপরের আপনজন। কোন অপ্রীতকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই। তাছাড়া এ পর্যন্ত কোন ধরনের অভিযোগ পাওয়া যায়নি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image