• ঢাকা
  • মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে প্রাথমিক শিক্ষা পদক পেলেন যারা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১১ পিএম
প্রাথমিক শিক্ষা পদক পেলেন যারা
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য শেরপুরে যোগ্যতা সম্পন্ন শ্রেষ্ঠ ব্যক্তিগন

মো. জাদিুল হক মনির, শেরপুর প্রতিনিধি : প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য শেরপুরে জেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এর তালিকা প্রকাশিত হয়েছে। বিভিন্ন ক্যাটাগরিতে যোগ্যতা সম্পন্ন শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এ পদকে নির্বাচিত করা হয়। 

জেলা বাছাই কমিটির তথ্য মতে, জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মো. মোকছেদুর রহমান লেবু, শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাহিত হয়েছেন ঝিনাইগাতী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদ, শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন নালিতাবাড়ী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ তৌফিকুল ইসলাম, শ্রেষ্ঠ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন মো. আব্দুল মোতালেব, শ্রেষ্ঠ সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছেন সদর উপজেলার বাগড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন শ্রীবরদী উপজেলার বিলভরট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. মাহবুবুর রহমান, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন বিন্নীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শেখ সাদী, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন নকলা উপজেলার ধনাকুশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা দিলারা বেগম, শ্রেষ্ঠ কাব-শিক্ষক নির্বাচিত হলদীগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিরন চন্দ্র বর্মণ, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন মালিঝিকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নূর মোহাম্মদ শামীম, শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন চেঙ্গুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সালিহা ফেরদৌস, শ্রেষ্ঠ কর্মচারী (প্রাথমিক শিক্ষা প্রশাসনে শ্রেষ্ঠ কর্মচারী) নির্বাচিত হয়েছেন জেলা প্রাথমিক শিক্ষা কার্যালয়ের কম্পিউটার অপারেটর মো. আকরাম হোসাইন। 

গত ২৫ সেপ্টেম্বর শেরপুর জেলা প্রশাসক সাহেলা আক্তারের নেতৃত্বে বাছাই কমিটি ১২টি ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ হিসেবে ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রাথমিক শিক্ষা পদক ভ‚ষিত করার জন্য নির্বাচিত করেন। প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে ভ‚মিকা, বিদ্যালয়ের পরিবেশ, শিক্ষকদের সঙ্গে আন্তরিকতা, শিশুদের ঝরেপড়া রোধ, ব্যক্তিগত অর্থায়ন ও স্থানীয় জনগণের সহযোগিতায় শিশুদের খেলাধুলাসামগ্রী, বেঞ্চ প্রদান ও অতিরিক্ত শ্রেণিকক্ষ নির্মাণে সহযোগিতা, শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে আন্তরিকতাসহ বিভিন্ন ভাবে প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় এ পদকে ভূষিত করা হয় তাদের।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও বাছাই কমিটির সদস্য সচিব মো. ওবায়দুল্লাহ এসব তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image