• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা ও ময়মনসিংহ থেকে ইয়েস কার্ড পেল ৫২ জন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৪ পিএম
ঢাকা ও ময়মনসিংহ থেকে
ইয়েস কার্ড পেল ৫২ জন

বিনাদন ডেস্ক : ঐক্য ডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ, সিজন-৭ এর ঢাকা এবং ময়মনসিংহ বিভাগের প্রাথমিক অডিশন একই সাথে ৩ ফেব্রুয়ারি ঢাকায় চ্যানেল আই কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এ দুই বিভাগ থেকে ঢাকায় আসার জন্য  ইয়েস কার্ড পেল ৫২ জন। প্রথম রাইন্ডের জন্য প্রায় সাড়ে ৫ হাজার প্রতিযোগি থেকে ৩৫০ জন প্রতিযোগিকে নির্বাচন করা হয়। তাদের মধ্য থেকে মধ্যরাত পর্যন্ত বিভিন্ন ধাপ অতিক্রম করে অবশেষে ঢাকার আসার ইয়েস কার্ড পায় ৫২ জন।

প্রতিযোগিতার সার্বিক পর্যবেক্ষণ করার জন্য চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর দুপুর চ্যানেল আই কার্যালয়ে আসেন এবং অংশগ্রহণকারীদের সাথে কথা বলেন। এ সময় তিনি অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে বলেন ‘তোমাদের কাছ থেকে আমরা ভালো কিছু আশা করছি। পৃথিবীর বাংলাভাষাভাষীরা তোমাদের কাছ থেকে ভাল গান শুনতে পাবে এটাই আমাদের প্রত্যাশা। বিচারক ছিলেন মো. খুরশীদ আলম, ফাতেমা তুজ জোহরা, আকরামুল ইসলাম প্রমুখ।’

এরই মধ্যে উত্তর আমেরিকা, সিলেট, চট্টগ্রাম, রাজশাহী, রংপুর, বরিশাল এবং খুলনা বিভাগের প্রতিযোগীদের অডিশন শেষ হয়েছে। ‘ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩’ এর প্রধান বিচারক ও কিংবদন্তী শিল্পী রুনা লায়লা, রবীন্দ্র সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা এবং সামিনা চৌধুরী। 

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image