• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হাটহাজারীতে কুকুরের কামড়ে শিশুসহ ৫ জন আহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৮ পিএম
হাটহাজারীতে কুকুরের কামড়ে শিশুসহ ৫ জন আহত
প্রতীকি ছবি

ফটিকছড়ি, প্রতিনিধি : হাটহাজারীতে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ৫ জন আহত হয়েছে। শিশুসহ গুরুতর আহত চারজনকে ফৌজদারহাট বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বুধবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত পৌরসভার ৮ নং ওয়ার্ডের মিরেরখীল গ্রামের বিভিন্ন স্থানে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, মাহিদুল ইসলাম ( ৪), মীর মোহাম্মদ তৈয়ব (৫০), মোহাম্মদ শাহাজান (৩৭), ইয়াছিন (২৪) ও মুনতাসিব ( ১২)। স্থানীয় ও স্বাস্থ্যকমপ্লেক্স সূত্রে জানা গেছে, বুধবার আনুমানিক রাত সাতটার দিকে একটি পাগলা কুকুর মিরেরখীল গ্রামে হঠাৎ অজ্ঞাত স্থান থেকে ছুটে এসে রাস্তাঘাটে এলোপাতারি কামড়িয়ে দেয়। এসময় ভয়ে লোকজন দিগ্বিদিক ছুটতে থাকে। পরে নয়টার দিকে কুকুরটি ঘটনাস্থল থেকে পূর্ব দিকে ছুটে যায়। 

এদিকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হলেও শিশুসহ চারজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রামের ফৌজদারহাট বিশেষায়িত হাসপাতালে প্রেরণ করা হয়। 

শিশু মাহিদুল ইসলামের পিতা মোহাম্মদ সোবহান বলেন, আমার পুত্র বাসার সামনে খেলা করছিল। হঠাৎ একটা পাগলা কুকুর এসে তার গালে কামড় বসিয়ে দেয়। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ তপন সরকার ঘটনার সত্যতা স্বীকার করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image