• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মিঠামইনে ৭ ইউনিয়নে এমপি তৈৗফিকের ত্রাণ সামগ্রী বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১২ পিএম
মিঠামইনে ৭ ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ
ত্রাণ সামগ্রী বিতরণ

মিঠামইন, প্রতিনিধি, কিশোরগঞ্জ: মিঠামইন উপজেলার ৭ ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষ ও বিভিন্ন আশ্রয় কেন্দ্রে গতকাল ২৪ শে জুন শুক্রবার দিন ব্যাপী  কিশোরগঞ্জ ৪ আসনের এমপি রেজওয়ান আহম্মেদ তৈৗফিক বন্যার্তদের মাঝে শুকনো খাবার ও ত্রান সামগ্রী বিতরন করেছেন।

এসকল ত্রান সামগ্রী এমপি ব্যক্তিগত উদ্দ্যেগে বিতরন করেছেন। ত্রান সামগ্রীর মধ্যে চাল ১৫ কেজি, চিনি ২ কেজি, ডাল ২ কেজি, পেয়াজ ২ কেজি, ভোজ্যতেল ২ লিটার, লবন ১ কেজি ও মসলা ১ প্যাকেট। বিভিন্ন ইউনিয়নের ত্রান সামগ্রী বিতরন ও আশ্রয় কেন্দ্র পরিদর্শন কালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মিঠামইন উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ ইব্রাহিম মিয়া, জেলা পরিষদ সদস্য সমির কুমার বৈষ্ণব, মিঠামইন সদর ইউপি চেয়ারম্যান এডঃ শরীফ কামাল, ঘাগড়া ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান ভূইয়া, উপজেলা আওয়ামীলিগের প্রচার সম্পাদক মাইনুদ্দিন খন্দকার, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসানউল্লাহ, উপজেলা যুবলীগের যুঘ্ন আহবায়ক কাউছার আহম্মেদ পাভেল, ঘাগড়া ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ বাচ্চু মিয়া সহ বিভিন্ন ইউনিয়নের সংশ্লিষ্ট চেয়ারম্যান উপস্থিত ছিলেন।  

ত্রান সামগ্রী বিতরন কালে এমপি তৈৗফিক বলেন, প্রকৃত বানভাসী যারা এবং আশ্রয় কেন্দ্রে উঠেছেন এমন বক্তিদের ত্রানসামগ্রী বিতরন করবেন। তিনি নেতা কর্মীদের উদ্দ্যেশে বলেন অবশিষ্ট ত্রান প্রকৃত ক্ষতিগ্রস্থদের মধ্যে বিতরন করবেন। আপনাদের যার যা কিছু আছে, সেটা নিয়ে বন্যার্তদের পাশে দাড়ান। ত্রান নিয়ে নয়চয় সহ্য করা হবেনা।

তিনি গতকাল শুক্রবার ঘাগড়া ইউনিয়ন কার্যলয় ও ইউনিয়ন পরিষদে ত্রাণ বিতরন কালে এ সকল কথা বলেন।

ঢাকানিউজ২৪.কম / বিজয়কর রতন/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image