• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশের অর্থনীতিকে পঙ্গু করছে আওয়ামী লীগ সরকার: গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৫ পিএম
দেশের অর্থনীতিকে পঙ্গু করেছে গণতন্ত্র বিরোধী
গণফোরাম সম্পাদক পরিষদের সভা

নিউজ ডেস্ক:  বৃহশপতিবার কেন্দ্রীয় কার্যালয়ে গণফোরাম সম্পাদক পরিষদের সভা সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

গণফোরাম সম্পাদক পরিষদের সভায় বক্তারা বলেন- সমগ্র পৃথিবীতে অর্থনৈতিক সংকট বিরাজ করছে আর আমাদের অর্থনৈতিক বিপর্যয় এমন অবস্থায় অবৈধ সরকারের অর্থমন্ত্রী লাপাত্তা। কোন জবাবদিহিতা নেই! এত গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকেও দেশের অর্থনৈতিক অবকাঠামোর দুরবস্থায়ও মন্ত্রীর কোন হদিস নেই। জ্বালানী খাত ধ্বংস করে দেওয়া হয়েছে। বিগত ১৪ বছরে সরকার গ্যাসকুপ খননের কোন উদ্যোগ নেয়নি। বরঞ্চ আন্তর্জাতিক গ্যাস উত্তোলন বা গ্যাসকুপ খনন করে এমন স্বনামধন্য কোম্পানিগুলোকে তাড়িয়ে দিয়েছে। দেশের উৎপাদনশীল খাতে বরাদ্দ প্রায় বন্ধ করে দিয়ে উন্নয়নের নামে বহুগুন খরচ দেখিয়ে জনগণের কষ্টার্জিত সম্পত্তি আত্মসাৎ করেছে অবৈধ দুর্নীতিবাজ সরকারের ছত্রছায়ায় লুটেরাগোষ্ঠী। দেশের অর্থনীতিকে পঙ্গু করেছে গণতন্ত্র বিরোধী আওয়ামী লীগ সরকার । 

বক্তারা আরো বলেন বিরোধী মতের সভা-সমাবেশ ভন্ডুল করতে বাধা, হামলা, মামলা ও জনতার উপর নিপীড়নের নতুন অপকৌশল গণ পরিবহন বন্ধ করে দিয়ে প্রমান করছে সরকার জনগণের দুশমন সরকার। সুষ্ঠু নির্বাচনের লক্ষে নিরপেক্ষ সরকারের অধীনে জনগণের ভোটাধিকার প্রয়োগের গণ-আন্দোলনে গণফোরাম সোচ্চার থাকবে।

আরও বক্তব্য রাখেন গণফোরাম সভাপতি পরিষদ সদস্য অ্যাডভোকেট ফজলুল হক সরকার, বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ নাসির হোসেন, ছাত্র সম্পাদক সানজিদ রহমান শুভ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image